২৪ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:৩৮, ৩০ মে ২০২৩

আপডেট: ১৭:৩৮, ৩০ মে ২০২৩

জিয়ার মৃত্যুবার্ষিকীতে শতাধিক স্পটে তৈমূরের খাবার বিতরণ

জিয়ার মৃত্যুবার্ষিকীতে শতাধিক স্পটে তৈমূরের খাবার বিতরণ

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের শতাধিক স্পটে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম মৃত্যুবার্ষিকীতে রান্না করা খাবার বিতরণ ও দোয়ার আয়োজন করেছেন বিএনপির বহিষ্কৃত নেতা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

মঙ্গলবার (৩০ মে) সকাল সাড়ে ৭ টায় শহরের মাসদাইর এলাকায় বড় পরিসরে দোয়া, মিলাদ ও রান্না করা খাবার বিতরণের মাধ্যমে দিনব্যাপী কর্মসূচীর সূচনা করেন তৈমূর। পরে জেলার সদর, বন্দর, সিদ্ধিরগঞ্জ, ফতুল্লাসহ বিভিন্ন স্থানের শতাধিক স্পটে ঘুরে ঘুরে সেসব স্থানে আগে থেকে তার নির্দেশে ও উদ্যোগে আয়োজন করা রান্না করা খাবার বিতরণ করা হয় এবং বিশেষ দোয়া করা হয়।

তৈমূর বলেন, একজন জিয়াউর রহমানের অভাব আজ দেশ হাড়ে হাড়ে টের পাচ্ছে। তার অবর্তমানে খালেদা জিয়া এদেশকে আগলে রেখেছেন। স্বৈরাচারী এ সরকার একজন দেশকে খাদের কিনারায় নিয়ে গেছে। আমরা আমাদের দেশকে আবারো নতুন করে মুক্ত বাতাসের স্বাদ দেয়াবো আমাদের নেতা বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ পালন করে। এদেশের মানুষের আজ ভোটের অধিকার নাই, ভাতের অধিকার নাই, কথা বলার স্বাধীনতা নাই, আর বাজারের কথা তো নাই বললাম। এ অবস্থা থেকে দেশ ও জাতিকে মুক্ত করতে খালেদা জিয়ার ও তারেক রহমানের নেতৃত্বের বিকল্প নেই। দ্রুতই জনগনের আন্দোলনে এ অবৈধ মসনদ ভেঙ্গে দেয়া হবে।

প্রবীণ বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন খানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান ও মহানগর বিএনপি নেতা আতাউর রহমান মকুল, মহানগর বিএনপি নেতা আলহাজ¦ মো. নুরউদ্দিন, ফখরুল ইসলাম মজনু, আওলাদ হোসেন, সরকার আলম, জয়নাল আবেদীন, এড. বিলাল হোসেন, এড. আনিসুর রহমান মোল্লা, এড. শরিফুল ইসলাম শিপলু, ফরিদ হোসেন, রানা মুজিব, আক্তার হোসেন খোকন শাহ, মনোয়ার হোসেন শোখন, নাজমুল কবির নাহিদ, রশিদুর রহমান রশো, আওলাদ হোসেন, শওকত খন্দকার, রফিক হাওলাদার, রানা মুন্সি, মো. শহিদ, আফতাব আহেম্মদ, মাসুদ আহম্মেদ প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়