২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:০২, ১৪ জুন ২০২১

আপডেট: ২১:০৩, ১৪ জুন ২০২১

জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া

জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া

প্রেস নারায়ণগঞ্জ: জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের উদ্যোগে আলোচনা সভা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৪ জুন) দুপুরে নারায়ণগঞ্জ আদালতপাড়া সংলগ্ন একটি চেম্বারে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির সহসভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, ভবিষ্যতে বিএনপি যেন আরও এগিয়ে যেতে পারে এবং সরকার নির্বাচনী ব্যবস্থাকে যেভাবে কলুষিত করা হয়েছে সেটা থেকে রক্ষার জন্য আইনজীবীদের বলিষ্ঠ ভূমিকা রাখতে হবে। জিয়াউর রহমানের শাহাদাৎবার্ষিকীকে এটাই হোক অঙ্গীকার। সেই অঙ্গীকারে অঙ্গীকারাবদ্ধ হয়ে আমাদের আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পরতে হবে।

নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবিরের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট খোরশেদ আলম মোল্লা, আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন, যুগ্ম সম্পাদক আনোয়ার প্রধান ও সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক নয়ন প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়