২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:২২, ৬ অক্টোবর ২০২০

জুসের সাথে চেতনানাশক দ্রব্য খাইয়ে বলাৎকার, গ্রেফতার ১

জুসের সাথে চেতনানাশক দ্রব্য খাইয়ে বলাৎকার, গ্রেফতার ১

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে বলাৎকারের অভিযোগে রানা তালুকদার নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৫ অক্টোবর) বিকেলে কাঁচপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে রবিবার (৪ অক্টোবর) উপজেলার পিরোজপুর ইউনিয়নের পাচানি শহিদ নগর এলাকায় এঘটনা ঘটে। বলাৎকারের শিকার তরুণকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী তরুণের মা মা সুফিয়া বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত রানা তালুকদার বন্দর উপজেলার হাবিব মিয়ার মেসের ভাড়াটিয়া ও হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার শহিদনগর গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে।

এজাহার সূত্রে জানা যায়, রানা তালুকদারের সঙ্গে ঘটনার শিকার ওই তরুণের ফেসবুকে বন্ধুত্ব হয়। পরে রোববার সন্ধ্যায় রানা তালুকদার ওই তরুণের বাড়িতে বেড়াতে আসেন। সন্ধ্যার দিকে ভুক্তভোগীর মা তাদের বাড়িতে রেখে ফ্রেশ কোম্পানিতে রাত্রিকালীন ডিউটি করার জন্য চলে যান। এ সুযোগে জুসের সঙ্গে চেতনানাশক দ্রব্য খাইয়ে বলাৎকার করেন রানা তালুকদার। পরে নগদ ৫ হাজার টাকা, মোবাইল সেট ও বেলেন্ডার মেশিন নিয়ে পালিয়ে যান।

পরদিন সকালে ওই তরুণের মা বাড়িতে এসে অচেতন অবস্থায় তার ছেলেকে খাটের উপর পড়ে থাকতে দেখে ডাকাডাকি শুরু করেন। কোনো সাড়া না পাওয়ায় চিৎকার শুরু করলে আশপাশের লোকজন ভুক্তভোগীকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, বলাৎকারের অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার যুবককে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়