২৮ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৯:২৯, ৩ নভেম্বর ২০২১

আপডেট: ১৯:৩১, ৩ নভেম্বর ২০২১

জেএস টাওয়ারের সভাপতি বাবর, সেক্রেটারি সৌরভ

জেএস টাওয়ারের সভাপতি বাবর, সেক্রেটারি সৌরভ

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের কালীরবাজার এলাকায় জেএস টাওয়ার দোকান মালিক সমিতির ২০২১-২০২৩ অর্থ বছরের নবগঠিত কার্যকারী পরিষদের অভিষেক অনুষ্ঠিত হয়েছে। নতুন কমিটির সভাপতি হলেন মো. বাবর শিকদার ও সাধারণ সম্পাদক মোস্তাকিম রহমান সৌরভ। বুধবার (৩ নভেম্বর) সকালে শায়েস্তা খান সড়কের জেএস টাওয়ারের কার্যালয়ে ১৩ সদস্য বিশিষ্ট কার্যকারী পরিষদের শপথ গ্রহণ করা হয়। পরে সংগঠন ও সংগঠনের সদস্যদের জন্য দোয়া করা হয়।

জেএস টাওয়ার দোকান মালিক সমিতির সভাপতি বাবর শিকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রির পরিচালক ও জেলা দোকান মালিক সমিতির সহসভাপতি মো. আরিফ দিপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেএস টাওয়ার দোকান মালিক সমিতির উপদেষ্টা অ্যাডভোকেট আওলাদ হোসেন প্রমুখ।

জেএস টাওয়ার দোকান মালিক সমিতির ১৩ সদস্য কার্যকারী পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি শংকর সাহা, সাংগঠনিক সম্পাদক মো. সোহাগ, কোষাধ্যক্ষ তাপস কুমার মোদক, দপ্তর সম্পাদক লোকনাথ সাহা, কার্যকরী সদস্য টিটন দাস, আসিফ, সাব্বির, সাইফুল, রনি, সাদ্দাম, শামীম।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়