২৪ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৪২, ২০ অক্টোবর ২০২১

আপডেট: ১৯:৪২, ২০ অক্টোবর ২০২১

জেলা বাসদের সম্মেলন উপলক্ষে প্রস্তুতি কমিটি

জেলা বাসদের সম্মেলন উপলক্ষে প্রস্তুতি কমিটি

প্রেস নারায়ণগঞ্জ: আগামী ৩ ডিসেম্বর বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) নারায়ণগঞ্জ জেলা শাখার সম্মেলন উপলক্ষে আবু নাঈম খান বিপ্লবকে আহ্বায়ক ও সেলিম মাহমুদকে সদস্য সচিব করে প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২০ অক্টোবর) বিকাল ৫টায় ২নং রেলগেট জেলা বাসদের কার্যালয়ে এক কর্মীসভায় ১০১ সদস্য বিশিষ্টি এ কমিটি গঠন করা হয়।

এসময় সুলতানা আক্তারকে আহ্বায়ক ও মোঃ সোহেলকে সদস্যসচিব করে অর্থ উপ-কমিটি, সাইফুল ইসলাম শরীফকে আহ্বায়ক ও ফয়সাল আহম্মেদ রাতুলকে সদস্য সচিব করে প্রচার উপ কমিটি, হাসনাত কবীরকে আহ্বায়ক ও মুন্নি সরদারকে সদস্য সচিব করে সাজসজ্জা ও র‌্যালি উপ কমিটি, রুহুল আমিন সোহাগকে আহ্বায়ক ও রিনা আক্তারকে সদস্য সচিব করে দপ্তর উপ-কমিটি, প্রদীপ সরকারকে আহ্বায়ক ও জামাল হোসেনকে সদস্যসচিব করে সাংস্কৃতিক উপ কমিটি গঠন করা হয়।

সভায় জেলা বাসদের সমন্বয়ক নিখিল দাসের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৫নং ওয়ার্ডের কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, জেলা সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের সভাপতি আবু নাঈম খান বিপ্লব, জেলা গার্মেন্টস শ্রমিক ফ্রন্টের সভাপতি সেলিম মাহমুদ, সোনারগাঁ উপজেলা বাসদের সমন্বয়ক বেলায়েত হোসেন, ফতুল্লা থানা বাসদের আহ্বায়ক এম এ মিল্টন, সদস্য সচিব এস.এম.কাদির, রূপগঞ্জ উপজেলা বাসদের নেতা মো. সোহেল, সিদ্ধিরগঞ্জ থানার নেতা রুহুল আমিন সোহাগ, সমাজতান্ত্রিক মহিলা ফোরামের নেতা সুলতানা আক্তার, জেলা সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সভাপতি মুন্নি সরদার প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়