২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১২:৪৪, ২৬ জানুয়ারি ২০২২

আপডেট: ১২:৪৪, ২৬ জানুয়ারি ২০২২

জেলায় শ্রেষ্ঠ সাংবাদিক এনটিভির নাফিজ আশরাফ

জেলায় শ্রেষ্ঠ সাংবাদিক এনটিভির নাফিজ আশরাফ

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলায় শ্রেষ্ঠ সাংবাদিক নির্বাচিত হয়েছেন এনটিভির সিনিয়র করেসপন্ডেন্ট নাফিজ আশরাফ। মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকেলে জাতীয় প্রেস ক্লাবে মিলনায়তনে নারায়ণগঞ্জ জেলা সমিতি আয়োজিত অনুষ্ঠানে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ তাঁর হাতে পুরস্কার তুলে দেন। সভায় সভাপতিত্ব করেন বস্ত্র ও পাটমন্ত্রীর গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এমপি।

নাফিজ আশরাফ এই পুরস্কার এনটিভি পরিবারকে উৎসর্গ করে দেন। তিনি বলেন এই কৃতিত্ব শুধু আমার নয়। এই কৃতিত্ব ও সম্মান পুরো এনটিভি পরিবারের।

নারায়ণগঞ্জ জেলা সমিতির জুড়িবোর্ড ২০১৯ থেকে ২০২১ সালের চারটি জনস্বার্থে প্রতিবেদনের জন্য তাঁকে জেলার শ্রেষ্ঠ সাংবাদিক নির্বাচিত করেন। জুড়ি বোর্ডের প্রধান ছিলেন ডক্টর আব্দুল আজিজ।

শিক্ষা, সাহিত্য, ক্রীড়া, সাংবাদিকতা, করোনাযোদ্ধা, নিজ নিজ কর্মক্ষেত্রে বিশেষ অবদান ও সামাজ সেবাসহ বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ১৪ ব্যক্তত্বকে নারায়ণগঞ্জ জেলা সমিতি পুরস্কৃত করে। পুরস্কারের মান একটি ক্রেস্ট ও পাঁচ হাজার টাকার চেক।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ড. আফতাব আলী শেখ ও নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়