১৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৫৪, ৯ আগস্ট ২০২২

আপডেট: ১৯:৫৫, ৯ আগস্ট ২০২২

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি জনগণ মানবে না: সানু

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি জনগণ মানবে না: সানু

প্রেস নারায়ণগঞ্জ: নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও জ¦ালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিসহ গণবিরোধী সিদ্ধান্তের প্রতিবাদে সভা করেছে জাতীয় পার্টি। মঙ্গলবার (৯ আগস্ট) বেলা ১১টায় বন্দর কেন্দ্রীয় শহীদ মিনারে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টির ব্যানারে এই সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা জাতীয় পার্টির সভাপতি ও বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্ল্যাহ সানু বলেন, ‘আমার নেতা পল্লী বন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদ বলে ছিলেন ৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে। আজ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য যেভাবে হু-হু করে বাড়ছে। সবকিছু জনগণের ক্রয় ক্ষমতার বাহিরে চলে যাচ্ছে। পেটে ভাত না থাকলে মানচিত্র দিয়ে কি করবে মানুষ। এ সরকার বাংলাদেশের মানুষের ভাগ্য নষ্ট করে ফেলছে। এক লাফে অকটেন, পেট্রোল, ডিজেল ও কেরসিন তেলের দাম যে ভাবে বৃদ্ধি করেছে জণগন তা মেনে নিবে না।’

মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদ্দাচ্ছের হক দুলালের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, বন্দর উপজেলা জাতীয় পার্টির সভাপতি বাচ্চু মিয়া, জেলা জাতীয় পার্টির সহসভাপতি খাইরুল বাসার ভূঁইয়া, যুগ্ম সম্পাদক রিপন ভাওয়াল, বন্দর উপজেলা জাতীয় পার্টির সহসভাপতি আব্দুস সালাম, মহানগর জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন আনু ও কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি নুর নবী ওসমানী প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়