১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:০১, ৫ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ২১:০৫, ৫ ফেব্রুয়ারি ২০২৩

টিটু-বারীর নেতৃত্বে ফতুল্লা থানা বিএনপির কমিটি

টিটু-বারীর নেতৃত্বে ফতুল্লা থানা বিএনপির কমিটি

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লা থানা বিএনপির ৫১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে শহীদুল ইসলাম টিটুকে আহ্বায়ক ও অ্যাডভোকেট আব্দুল বারী ভূঁইয়াকে সদস্যসচিব করা হয়েছে।

শনিবার (৪ ফেব্রুয়ারি) রাতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক মুহাম্মদ গিয়াস উদ্দিন ও সদস্যসচিব গোলাম ফারুক খোকন এই কমিটির অনুমোদন দেন।

ফতুল্লা থানা বিএনপির কমিটিতে যুগ্ম আহবায়ক করা হয়েছে সুলতান মাহমুদ মোল্লা, আলাউদ্দিন খন্দকার শিপন, রিয়াদ মোহাম্মদ চৌধুরী, মো. শহীদুল্লা, মো. বিল্লাল হোসেন, লোকমান হোসেন, নজির আহাম্মদ, মঈনুল ইসলাম রতন, হাসান আলী ও মাহবুবুর রহমান সুমনকে।

সদস্য পদে রয়েছেন খন্দকার মনিরুল ইসলাম, স ম নুরুল ইসলাম, লুৎফর রহমান খোকা, জাহিদ হাসান রোজেল, নজরুল ইসলাম পান্না মোল্লা, মিলন মেহেদী, রুহুল আমিন শিকদার, একেএম হেলাল উদ্দিন, কবির প্রধান, নাসিম আবদিন, সুমন আকবর, একরামুল কবির মামুন, মন্টু মিয়া, রহিমা শরীফ মায়া, সিরাজুল ইসলাম সিরাজ, নজরুল ইসলাম মাদবর, নজরুল ইসলাম মেম্বার, অ্যাডভোকেট মাহমুদুল হক আলমগীর, জামিল খান স্বাধীন, সৈয়দ জাকির হোসেন, অ্যাডভোকেট খন্দকার আক্তার হোসেন, নূর আলম, মো. আলমগীর, হেদায়েত উল্লাহ খোকন, মামুনুর রশিদ মামুন, মাখলেকুল মান্নান পায়েল, কায়েস আহাম্মদ পল্লব, এমএ লতিফ তুষার, বাবুল আহাম্মদ, আনিসুর রহমান, আরিফুর রহমান আরিফ, নরুল ইসলাম লাভলু, কামাল উদ্দিন, মো. মুসলিম, জাহাঙ্গীর আলম, ওমর আলী, আহসান হাবীব পলাশ, মিসেস মিতা ও শওকত আলী।

এর আগে গত বছরের ফেব্রুয়ারিতে ঘোষিত ফতুল্লা থানার ৩১ সদস্যবিশিষ্ট কমিটির আহ্বায়ক ছিলেন জাহিদ হাসান রোজেল এবং সদস্যসচিব ছিলেন শহীদুল ইসলাম টিটু।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়