২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৩২, ২৩ মে ২০২৩

আপডেট: ১৯:৩৩, ২৩ মে ২০২৩

ডাকাতির নাটক সাজিয়ে স্ত্রীকে হত্যা

ডাকাতির নাটক সাজিয়ে স্ত্রীকে হত্যা

প্রেস নারায়ণগঞ্জ: পরিকল্পিত ভাবে ডাকাতির নাটক সাজিয়ে স্ত্রীকে হত্যা করেছেন স্বামী শরিফুল ইসলাম রাসেল। পরকিয়ার জেরেই খুন করা হয় ঈদের কেনাকাটা করতে বের হওয়া সোনারগাঁয়ের সেই গৃহবধু মৌসুমী আক্তার (২৪) কে। মঙ্গলবার (২৩ মে) পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলন এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) তরিকুল ইসলাম।

এঘটনায় স্বামীর দুই সহযোগী আরজু (৩৫) ও রাজীব হোসেন (২৯) কে মঙ্গলবার সকালে রূপগঞ্জ থেকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

সংবাদ সম্মেলনে তরিকুল ইসলাম জানান, ১০ বছর পূবে শরিফুল ইসলামের সাথে মৌসুমী আক্তার বিয়ে হয়। তাদের ঘরে একটি ছেলে সন্তানও জন্ম হয়। স্বামী শরিফুল ইসলামের সাথে বিভিন্ন মেয়ের অবৈধ সম্পর্কে থাকায় দীর্ঘদিন যাবৎ এ নিয়ে মৌসুমী প্রতিবাদ করে। এরই জেরে গত ১৯ এপ্রিল মার্কেটে যাওয়ার কথা বলে মৌসুমীকে নিয়ে বাসা থেকে বের হয় রাজিব। কেনাকাটা শেষ করে রাত ৯টার দিকে বাড়ির উদ্দেশ্যে রওনা হয় তারা।

অন্যদিকে, পুর্বপরিকল্পনা অনুযায়ী একটি সিলভার কালার হায়েস নিয়ে সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের হিংলাব এলাকায় অপেক্ষা করছিলো রাজিবের দুই সহযোগী আরজু ও রাজিব। ঘটনাস্থলে পৌছালে মৌসুমীকে গাড়িতে উঠিয়ে শ্বাস রোধ করে হত্যা করে তারা তিনজন। পরে নিজ শরীরে আঘাত করে ডাকাতির নাটক সাজায় স্বামী শরিফুল ইসলাম।

গ্রেফতারকৃত ২ জনই হত্যাকান্ডের কথা স্বীকার করেছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। এছাড়া, স্বামী শরিফুল ইসলাম আগে থেকেই কারাগারে রয়েছে বলে জানানো হয়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়