২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২৩:৪৮, ২০ জুন ২০২০

আপডেট: ১১:৩১, ২১ জুন ২০২০

`ডিএনডির জলাবদ্ধতা নিরসনে দিনরাত কাজ করছে সেনা সদস্যরা'

`ডিএনডির জলাবদ্ধতা নিরসনে দিনরাত কাজ করছে সেনা সদস্যরা'

প্রেস নারায়ণগঞ্জ: ডিএনডির জলাবদ্ধতা আগামী ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে দূর হবে বলে জানিয়েছেন ডিএনডির প্রকল্প কর্মকর্তা মেজর সৈয়দ মোস্তাকিম হায়দার। এই জন্য দিনরাত কাজ করছেন সেনা সদস্যরা। শনিবার (২০ জুন) ডিএনডির জলাবদ্ধতা নিয়ে আলাপ কালে তিনি একথা বলেন।

মেজর হায়দার বলেন, জলাবদ্ধতা দূরীকরণের জন্য দিনরাত কাজ করছে আমাদের সেনা সদস্যরা। আমাদের প্রকল্প পরিচালক লেফট্যানেন্ট কর্ণেল মাসফিকুল আলম ভ’ইয়া স্থানীয় সাংসদকে কথা দিয়েছেন যে এই জলাবদ্ধতা আগামী ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে দূর হবে। আমরা আশা করছি সেই প্রতিশ্রুতি আমরা বাস্তবায়ন করতে পারবো।

তিনি বলেন, এখন পর্যন্ত প্রজেক্টের ৭৫ শতাংশ অগ্রগতি সম্পন্ন হয়েছে। মাননীয় পানি প্রতিমন্ত্রী ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের উপস্থিতিতে আমরা এখানে ২টি পাম্প স্থাপন করেছি। করোনার সময়ে নারায়ণগঞ্জে যে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে এর প্রেক্ষিতে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান আমাদের প্রকল্প পরিচালককে অনুরোধ করেছেন জলাবদ্ধতা দূরীকরণে ব্যবস্থা নিতে। পরবর্তীতে একটি বিকল্প ব্যবস্থা করে এই জলাবদ্ধতা দূর করার জন্য ৫.৫ কিউমেক ক্ষমতাসম্পন্ন আরও দুটি পাম্প স্থাপন করা হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়