২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:০৪, ৩০ মে ২০২৩

আপডেট: ১৭:০৪, ৩০ মে ২০২৩

ঢাকা বিভাগে চারটি ইভেন্টে শ্রেষ্ঠ নারায়ণগঞ্জ কলেজের শিক্ষার্থীরা

ঢাকা বিভাগে চারটি ইভেন্টে শ্রেষ্ঠ নারায়ণগঞ্জ কলেজের শিক্ষার্থীরা

প্রেস নারায়ণগঞ্জ: সাংস্কৃতিক পরিবেশনায় নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানকে মুগ্ধ করার পর জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিভাগীয় পর্যায়ে চারটি ইভেন্টে শ্রেষ্ঠত্বের পুরস্কার পেলো নারায়ণগঞ্জ কলেজের শিক্ষার্থীরা। রবিবার (২৮ মে) মোহাম্মদপুরের ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজে বিভাগীয় বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সোমবার (২৯ মে) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ঢাকা অঞ্চলের পরিচালক মনোয়ার হোসেন প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করেন।

`গ` বিভাগে লোকনৃত্যে অঙ্কিতা সাহা ও জারি গানে উজ্জ্বল রায় পার্থ ও তার দল এবং `ঘ` বিভাগে রবীন্দ্র সংগীত ও উচ্চাঙ্গ সঙ্গীতে সংহতি ঘোষ রমা শ্রেষ্ঠ প্রতিযোগীর পুরস্কার লাভ করেছে।

উল্লেখ করা যেতে পারে, ২৭ মে শনিবার নারায়ণগঞ্জ কলেজে আয়োজিত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে কলেজ কালচারাল ক্লাবের সাংস্কৃতিক পরিবেশনায় এ কে এম সেলিম ওসমান এমপি মুগ্ধ হন এবং তাঁর বক্তব্যে এই মুগ্ধতা প্রকাশ করেন। বিশেষ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও সংগ্রামের উপর ভিত্তি করে রচিত জারি গান শুনে অভিভূত হন। এই দলটি জারি গানে বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিযোগীর পুরস্কার পেয়েছে।

নারায়ণগঞ্জ কলেজ কালচার ক্লাবের সমন্বয়ক ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক রত্না দাস ও সমাজকর্ম বিভাগের প্রভাষক মাহফুজা আক্তার মুক্তা জানিয়েছেন, আগামী ৫ ও ৬ জুন ঢাকার জাতীয় পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। তাঁরা নারায়ণগঞ্জ কলেজের শিক্ষার্থীদের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়