২৪ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৫:৫৮, ১৯ নভেম্বর ২০২২

আপডেট: ১৫:৫৮, ১৯ নভেম্বর ২০২২

ঢাকার সমাবেশ সফল করতে আড়াইহাজারে লিফলেট বিতরণ

ঢাকার সমাবেশ সফল করতে আড়াইহাজারে লিফলেট বিতরণ

প্রেস নারায়ণগঞ্জ: আগামী ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশে নেতাকর্মীরা যোগদান করার জন্য লিফলেট বিতরণ করেছেন কেন্দ্রীয় মহিলা দলের সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার। শনিবার (১৯ নভেম্বর) দুপুরে আড়াইহাজার বাজারে এই লিফলেট বিতরণ করা হয়।

উপস্থিত ছিলেন থানা বিএনপির সাবেক সহসভাপতি শহিদুল্লাহ চেয়ারম্যান, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন অনু, আড়াইহাজার পৌরসভার সাবেক সিনিয়র সহ-সভাপতি গোলজার হোসেন, আলাবক্স, সহ-সভাপতি আমির হোসেন মেম্বার, বিশনন্দী ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সরোয়ারদী মিয়া, উপজেলা মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি শিরিন সুলতানা মেম্বার ও সাধারণ সম্পাদক পিয়ারা বেগম মেম্বার, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা মিরাজুল ইসলাম খোকন, আড়াইহাজার পৌর মহিলা দলের সভাপতি মাসুদা বেগম, উপজেলা ওলামা দলেল সাধারণ সম্পাদক শাহজালাল, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল নেতা ওয়াসিম মিয়া, উপজেলা জিয়া মঞ্চের আহবায়ক শিকদার আলী ও পৌর জিয়া মঞ্চের আহবায়ক আরাফাত মিয়া, যুবদল নেতা সুজন মিয়া, যুবদল নেতা আবু সিদ্দিক মিয়া ও স্থানীয় নেতৃবৃন্দ।

এ সময় মহিলা দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার বলেন, দ্রব্যমূল্যের উর্দ্ধগতি, বিদ্যুৎ লোডশেডিং, ব্যবসা বানিজ্য ও মিল ফ্যাক্টরী ধ্বংসের পথে, ভোট চোর, দুর্নীতিবাজ, খুনি ও স্বৈরাচার হাসিনা সরকারকে উচিত শিক্ষা দিয়ে বিদায় করা হবে। এই সময় তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ কেন্দ্রীয় মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ সহ সকল রাজবন্দীদের মুক্তির দাবি জানান।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়