২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৩৯, ২১ জানুয়ারি ২০২৩

আপডেট: ০০:১৭, ২২ জানুয়ারি ২০২৩

তরুণীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ

তরুণীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরের মালিবাগ এলাকায় সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে এক তরুণীকে (১৯) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শনিবার (২১ জানুয়ারি) দুপুরে বন্দর থানায় ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।

এ ঘটনায় অভিযুক্ত যুবক রাকিবকে (২০) শুক্রবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ। বন্দর থানার ডিউটি অফিসার এসআই মনির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মমলার সূত্রে জানা যায়, ১০ মাস আগে রাকিবের সঙ্গে ওই তরুণীর সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হয়। ওই পরিচয়ের সূত্র ধরে রাকিব ভূক্তভাগী তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে। এর ধারাবাহিকতায় গত ১০ ডিসেম্বর রাত ১১টায় রাকিব আবারও বিয়ের প্রলোভন দেখিয়ে বন্দরের মালিরবাগ এলাকায় তাদের বসত বাড়িতে নিয়ে ওই তরুণীকে ইচ্ছাবিরুদ্ধে ধর্ষণ করে। পরে ভূক্তভোগী তরুণী রাকিবকে বিয়ের জন্য চাপ সৃষ্টি করলে এক পর্যায়ে রাকিব বিয়ে করতে অস্বীকৃতি জানায়। পরে বিষয়টি বন্দর থানা পুলিশকে জানানো হয়।

বন্দর থানার ডিউটি অফিসার এসআই মনির হোসেন জানান, শুক্রবার রাতে প্রেমিক রাকিবকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে শনিবার দুপুরে তাকে ওই মামলায় আদালতে প্রেরণ করে। ওই তরুণীর ডাক্তারি পরীক্ষা জন্য শনিবার দুপুরে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়