২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৯:৩১, ১৮ মে ২০২২

আপডেট: ১৯:৩১, ১৮ মে ২০২২

তোলারাম কলেজের শিক্ষকের মামলায় কিশোর গ্রেফতার

তোলারাম কলেজের শিক্ষকের মামলায় কিশোর গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সরকারি তোলারাম কলেজের সহকারী অধ্যাপকের নির্মাণাধীন ভবনের রড চুরির অভিযোগে এক কিশোরকে (১৫) আটক করেছে পুলিশ। বুধবার (১৮ মে) ভোরে ফতুল্লার ভূইগড়ের রূপায়ন সিটির সামনে থেকে ওই কিশোরকে গ্রেফতার করা হয়। এই সময় চুরি হওয়া রডের আংশিক উদ্ধারের কথাও জানায় পুলিশ।

পুলিশ জানায়, গত ১৫ মে নির্মাণাধীন ভবনের জন্য আনা দুই টন রড চুরি যাওয়ার অভিযোগে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন সরকারি তোলারাম কলেজের গণিত বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল আউয়াল (৫৩)। ওই মামলায় আটক কিশোরকে গ্রেফতার দেখায় পুলিশ। গ্রেফতার কিশোর ভূইগড় বাসস্ট্যান্ড সংলগ্ন একটি ভাড়া বাড়িতে পরিবারের সাথে থাকে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক ইমানুর জানান, ভূইগড় কবরস্থানের দক্ষিণ পাশে ভবন নির্মাণ করছেন বাদী আব্দুল আউয়াল। ওই ভবনের জন্য ১৩ মে সাড়ে ছয় টন রড কিনে এনে নির্মাণাধীন ভবনের নিচে ইট, বালুর পাশে রাখেন। রাত সাড়ে তিনটার দিকে ভবনটির নিরাপত্তারক্ষী প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে অজ্ঞাত চোরেরা রক্ষিত রড থেকে ২ টন রড চুরি করে নিয়ে যায়। মঙ্গলবার ভোর ছয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভূইগড় রূপায়ন টাউনের সামনে অভিযান চালিয়ে চোরাই রডের আংশিক উদ্ধারসহ আটক করা হয় ওই কিশোরকে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়