২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৮:৫৪, ১৯ মার্চ ২০২১

আপডেট: ১৮:৫৫, ১৯ মার্চ ২০২১

থানায় সেবা নিতে টাকা লাগে না: সিদ্ধিরগঞ্জ ওসি

থানায় সেবা নিতে টাকা লাগে না: সিদ্ধিরগঞ্জ ওসি

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মশিউর রহমান বলেছেন, সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ শতভাগ স্বচ্ছতা নিয়ে কাজ করতে দৃঢ়প্রতিজ্ঞ এবং সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে। থানায় জিডি, মামলা, অভিযোগ, পুলিশ ক্লিয়ারেন্স, পাসপোর্ট কিংবা অন্য যেকোন সেবা নিতে কোন টাকা লাগেনা এবং কোন প্রকার ভোগান্তির শিকার কেউ হবেনা।

শুক্রবার (১৯ মার্চ) সিদ্ধিরগঞ্জের পাইনাদী মিজমিজি কবরস্থান কেন্দ্রীয় জামে মসজিদে জুম্মার নামাজের খুতবার পূর্বে এক আলোচনায় তিনি এই কথা বলেন। এইসময় মুসল্লিদের সাথে মাদক, জঙ্গী, ইভটিজিং, কিশোর গ্যাং, বাল্য বিবাহ, জরুরী সেবা-৯৯৯, সামাজিক অনুশাসন, পারিবারিক শৃংখলা সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

আলোচনায় তিনি কোন অনিয়ম দেখলে থানা ও জেলার উদ্ধতন অকর্মকর্তাদের জানানোর জন্য অনুরোধ জানান। তিনি পারিবারিক শান্তি শৃংখলা বজায় রাখার জন্যও সকল অভিভাবকদের বাড়ীতে সময় দেওয়ার জন্য তাগিদ দেন। সন্তানদের খোঁজ খবর রাখার জন্য অনুরোধ জানানো সহ করোনা মহামারী মোকাবেলায় স্বাস্থ্য মন্ত্রণালয় নির্দেশিত স্বাস্থবিধি মেনে সকলকে সতর্ক থাকতে বলেন।

এছাড়া সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শরীফ আহমেদ হিরঝিল বায়তুন নুর জামে মসজিদে, এসআই ফরিদ উদ্দিন নুরবাগ জামে মসজিদে, এসআই মোকলেছুর রহমান কদমতলী গ্যাসলাইন জামে মসজিদে, এসআই ফারুক হোসেন আদমজী ইপিজেড জামে মসজিদে, এসআই সাদ্দাম হোসেন সানারপাড় সাহেবপাড়া জামে মসজিদে, এসআই আবু হানিফ শিমরাইল টেকপাড়া জামে মসজিদে, এসআই নুর আলম মিজমিজি পশ্চিম পাড়া জামে মসজিদে, এসআই শওকত জামিল চৌধুরী বাড়ী তাঁতখানা জামে মসজিদে, এসআই নজরুল ইসলাম গোদনাইল ভুইয়াপাড়া জামে মসজিদে উল্লেখিত বিষয়ে আলোচনা করনে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়