২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:১৩, ১৪ অক্টোবর ২০২০

দুই বোনকে ধর্ষণের মামলায় আবু বক্কর রিমান্ডে

দুই বোনকে ধর্ষণের মামলায় আবু বক্কর রিমান্ডে

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আপন দুই বোনকে ধর্ষণের মামলায় গ্রেফতার আবু বক্করকে (৫৭) জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। বুধবার (১৪ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আফতাবুজ্জামানের আদালতে সিদ্ধিরগঞ্জ পুলিশ পাঁচ দিনের রিমান্ড আবেদন করলে শুনানি শেষে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত সোমবার দিবাগত রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া এলাকার ৬ তলার একটি কক্ষ থেকে আবু বক্করকে গ্রেফতার করে পুলিশ। পরে ওই রাতেই নির্যাতনের শিকার কিশোরী দুই কন্যার পিতা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় ধর্ষণের অভিযোগ এনে আবু বক্করকে আসামি করে মামলা দায়ের করেন। অভিযুক্ত নোয়াখালীর সেনপাড়া উপজেলার হোসেনপুর গ্রামের মৃত অদুল্লা মিয়ার ছেলে।

মামলায় উল্লেখ করা হয়, কান্দাপাড়া একই এলাকায় একটি ৬ তলা ভবনের কেয়ারটেকার আবু বক্করকে ভুক্তভোগী দুই কিশোরী নানা বলে ডাকতো। গত ৫ অক্টোবর সন্ধ্যায় তারা দুই কিশোবী বাবার সাথে অভিমান করে খালায় বাসায় যাওয়ার পথে আবু বক্কর তাদের নিজের ঘরে ডেকে নেয়। পরে ৬ তলা ভবনের নিচতলায় তাদেরকে ভয়ভীতি দেখিয়ে মুখে গামছা বেঁধে ধর্ষণ করে। ধর্ষণের কথা কাউকে না বলার জন্য হুমকি দেয়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়