২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:০৬, ২৭ মার্চ ২০২২

আপডেট: ২০:০৬, ২৭ মার্চ ২০২২

দেওভোগে ডিগবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ

দেওভোগে ডিগবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ

প্রেস নারায়ণগঞ্জ: মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আমিনুল ইসলাম স্মৃতি সংসদের উদ্যোগে ডিগবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ মার্চ) রাতে দেওভোগের আলী আহাম্মদ চুনকা উচ্চ বিদ্যালয় ও শিশুবাগ বিদ্যালয় মাঠে বঙ্গসাথী ক্লাব ক্রীড়া ও সামাজিক সংগঠনের সার্বিক তত্ত্বাবধানে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় ফুটবলার শেখ মো. আসলাম, বিশেষ অতিথি হিসেবে মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন।

বঙ্গসাথী ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আহাম্মদ আলী রেজা উজ্জলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সাবেক জাতীয় ফুটবলার মো. আমানউল্লাহ্, জাকির হোসেন, নজরুল ইসলাম, ওয়ালী ফসাল, নাসিক ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর রিয়াদ হাসান, ১৬, ১৭ ও ১৮নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর আফসানা আফরোজ বিভা, আমিনুল ইসলাম স্মৃতি সংসদের সভাপতি শফিকুল ইসলাম লিটন, মহানগর যুবলীগের কার্যকরী সদস্য ফয়জুল ইসলাম রুবেল, বঙ্গসাথী ক্লাবের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার শুভ প্রমুখ।

খেলায় রহমতগঞ্জকে ১-০ গোলে পরাজিত করে আবাহানী দল বিজয়ী হয়। পরে উপস্থিত অতিথিবৃন্দ বিজয়ী দলসহ রানার্স আপ দল এবং খেলার সংশ্লিষ্টদের হাতে পুরস্কার তুলে দেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়