২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৭:০১, ১২ মে ২০২১

দেওভোগে বঙ্গসাথী ক্লাবের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

দেওভোগে বঙ্গসাথী ক্লাবের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

প্রেস নারায়ণগঞ্জ: পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বঙ্গসাথী ক্লাব। মঙ্গলবার (১১ মে) রাতে দেওভোগ আলী আহাম্মদ চুনকা বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন ক্লাবটির নিজ কার্যালয়ে এ সামগ্রী বিতরণ করা হয়।

বঙ্গসাথী ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আহাম্মদ আলী রেজা উজ্জলের সভাপতিত্বে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা (বিভা হাসান)।

প্রধান অতিথির বক্তব্যে বিভা হাসান বলেন, দীর্ঘদিন যাবৎ বঙ্গসাথী ক্লাব দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে আসছে। শুধু তারা এগিয়ে আসলে চলবেনা। সমাজের কাজে সকলকে এগিয়ে আসতে হবে। আমাকে যখনি ডাকবে, আমি আসবো। আমি আমার সাধ্যমত সহযোগীতা করে যাবো।

এছাড়াও সভাপতির বক্তব্যে উজ্জল বলেন, আমি ভালো কাজে সকলের সহযোগী চাই। যারা এ কাজে সহযোগীতা করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। আমি এ ধরনের কাজে সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।

বক্তব্য শেষে দেশবাসীর মঙ্গল কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়াটি পরিচালনা করেন বাইতুল নূর জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা সাজ্জাদ হোসেন।

দোয়া শেষে দুস্থদের মাঝে ঈদ সামগ্রী তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দরা।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সানার তালুকদার, বঙ্গসাথী ক্লাবের উপদেষ্টা আহাম্মদ আলী বেপারী, আজিজুল ইসলাম, মহানগর যুবলীগের সিনিয়র সহ সভাপতি কামরুল হুদা বাবু, বঙ্গসাথী ক্লাবের সহ সভাপতি আব্দুর রউফ খোকন, ফয়জুল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার, প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়