২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ২২:০৩, ২০ অক্টোবর ২০২১

আপডেট: ২০:১৪, ২১ অক্টোবর ২০২১

দেবী দুর্গার প্রসঙ্গ টেনে মতিকে কটাক্ষ সিরাজ মন্ডলের

দেবী দুর্গার প্রসঙ্গ টেনে মতিকে কটাক্ষ সিরাজ মন্ডলের

প্রেস নারায়ণগঞ্জ: হিন্দু ধর্মাবলম্বীদের পূজনীয় দেবী দুর্গার সাথে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মতিউর রহমানের তুলনা করে কটাক্ষ করেছেন সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডল৷ বুধবার (২০ অক্টোবর) রাতে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে এক মাহফিলে তিনি এমন মন্তব্য করেন।

সিরাজুল মন্ডল বলেছেন, ‘আপনারা কিছুদিন হিন্দুদের দুর্গা পূজা দেখেছেন। দুর্গা তো সবাই চিনেন। তার হাত দশটা। আমি জানি আমাদের ৬নং ওয়ার্ডের একটি লোক আছে যার হাত দশটা। এই দশ হাতওয়ালা লোক থেকে বেঁচে থাকতে হলে আপনাদের সবাইকে মিলেমিশে থাকতে হবে। কারণ সে দশ হাতে দশটা মানুষকে ছোবল দিতে পারে।

কাউন্সিলর মতির বিরুদ্ধে অভিযোগ তুলে তিনি বলেন, ‘তার অনেক প্রয়োজন। তার জন্যে সে দশ হাতের ব্যবহার করে এই ৬নং ওয়ার্ড পুরোটা খেতে চায়।’ এদিকে কাউন্সিলর মতির বিরুদ্ধে অভিযোগ তুলে হিন্দু ধর্মাবলম্বীদের পূজনীয় দেবী দুর্গার দশ হাতের সাথে তুলনা করায় সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডলের বিরুদ্ধে ক্ষেপেছেন সাধারণ হিন্দুরা।

এছাড়া সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডল বিহারিদের উদ্দ্যশ্যে করে আরও বলেন, সাদা কাগজে কেউ সাইন দিবেন না। আপনাদের কাছ থেকে সাইন নিয়ে বিহারি কলনি বেপজার কাছে বিক্রি করে দিবে। বিষয়টি সরকারের গুরুত্বপূর্ণ সংস্থা বেপজার বিরুদ্ধে উস্কানিমুলক বলে মনে করছে অনেকে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়