২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৬:০২, ১৮ অক্টোবর ২০২১

আপডেট: ১৬:০২, ১৮ অক্টোবর ২০২১

দেশের বিভিন্ন স্থানে হামলার প্রতিবাদে ইসকনের বিক্ষোভ

দেশের বিভিন্ন স্থানে হামলার প্রতিবাদে ইসকনের বিক্ষোভ

প্রেস নারায়ণগঞ্জ: দেশের বিভিন্ন স্থানে পূজা মন্ডপে হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮ অক্টোবর) সকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে পুলিশের কড়া নিরাপত্তার মধ্যে বিক্ষোভ করে আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন)।

এসময় দেওভোগ রাধাগোবিন্দ মন্দিরের অধ্যক্ষ হংসকৃষ্ণ দাস ব্রহ্মাচারীরর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুন দাস, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আহবায়ক প্রদীপ দাস, মহানগর শাখার সভাপতি লিটন পাল, নতুন পালপাড়া সার্বজনীন পূজা মন্ডপের সাধারণ সম্পাদক রিপন ভাওয়াল প্রমুখ।

এসময় বক্তারা বলেন, সারাদেশর পূজা মন্ডপগুলোতে হামলা করে আমাদের ভাই-বোনদের উপর নির্যাতন চালানো হলো, তাদেরকে হত্যা করা হলো কেন? কি দোষ ছিলো তাদের? কোন দোষে আমাদের মন্দিরগুলো ভাঙা হলো? ৭১ এর পর থেকে আমরা বিভিন্নভাবে নির্যাতন নিপীড়নের শিকার হচ্ছি। আমরা এর থেকে প্রতিকার চাই। এর থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। আজকে সারাদেশে যেভাবে আন্দোলন হচ্ছে তাতেও যদি আমরা এর থেকে মুক্তি না পাই তাহলে আমাদের কঠোর প্রতিরোধ গড়ে তুলতে হবে। প্রধানমন্ত্রী ঢাকেশ্বরী মন্দিরে বললেন যে এঘটনার বিচার হবে। কিন্তু সে কথার বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে সেই জঙ্গিগোষ্ঠী আমাদের উপর ঝাপিয়ে পরেছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমরা প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করে বলতে চাই, অবিলম্বে এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত বের করে তাদের কঠোর শাস্তির আওতায় নিয়ে আসুন। অন্যথায় আমাদের উপর নির্যাতন চলতেই থাকবে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়