১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৫৫, ৩০ নভেম্বর ২০২১

আপডেট: ২০:৫৫, ৩০ নভেম্বর ২০২১

দৈনিক অগ্রবাণী সম্পাদকের ছোট ভাইয়ের কুলখানী

দৈনিক অগ্রবাণী সম্পাদকের ছোট ভাইয়ের কুলখানী

প্রেস নারায়ণগঞ্জ: দৈনিক অগ্রবাণী পত্রিকার সম্পাদক মো. হারুন অর রশিদ চৌধুরীর (স্বপন চৌধুরী) ছোট ভাই মাহাবুব চৌধুরী তপনের কুলখানী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) কুলখানী উপলক্ষে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে বাদ আসর দেওভোগ আখড়াস্থ বায়তুস শরীফ জামে মসজিদ ও তার বাসভবনে কোরআনখানি, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন বায়তুস শরীফ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আইয়ুব আলী এবং মুয়াজ্জীন ও পেশ ইমাম হাফেজ ক্বারী মো. মিরাজুল করীম।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও বায়তুস শরীফ জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মাসুদুর রহমান খসরু, দৈনিক ইত্তেফাক পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি ও দৈনিক ডান্ডিবার্তা পত্রিকার সম্পাদক হাবিবুর রহমান বাদল, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের প্রেসিডেন্ট ও নাসিক ১৬নং ওয়ার্ড কাউন্সিলর শেখ নাজমুল আলম সজল, ১৪নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর ও প্যানেল মেয়র মনিরুজ্জামান মনির, খন্দকার টাওয়ার ও জান্নাত কনভেনশন হল এর স্বত্তাধিকারী দিদার খন্দকার, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানি, ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরী সদস্য আতাউর রহমান নান্নু, মার্ক টাওয়ার দোকান মালিক সমিতির সভাপতি তানভীর হাই প্রমুখ।

প্রসঙ্গত, গত শনিবার (২৭ নভেম্বর) বিকেল সাড়ে ৩ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি.... রাজিউন)। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিলো ৫৩ বছর। মৃত্যুকালে তিনি ২ পুত্র ও স্ত্রী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শনিবার রাত ১০টায় দেওভোগ বায়তুস শরীফ জামে মসজিদের সামনে মরহুমের জানাযার নামাজ শেষে মরহুম মাহাবুব চৌধুরী তপন এর মরদেহ মাসদাইর সিটি কবরস্থানে দাফন করা হয়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়