২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৬:৪৬, ৮ অক্টোবর ২০২০

আপডেট: ১৮:৪৮, ৮ অক্টোবর ২০২০

ধর্ষণ মামলায় গ্রেফতার পুলিশ সদস্য কারাগারে

ধর্ষণ মামলায় গ্রেফতার পুলিশ সদস্য কারাগারে

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা ধর্ষণ মামলায় পুলিশ কনস্টেবল আব্দুল কুদ্দুস নয়নকে (৩৫) কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (৮ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মোহসীনের আদালত এ নির্দেশ দেন।

বিষয়টি নিশ্চিত করে আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, ধর্ষণের মামলায় দুপুরে আসামিকে আদালতে তোলা হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পুলিশের পক্ষ থেকে রিমান্ড কিংবা আসামি পক্ষের কেউ জামিন আবেদন করেননি।

এর আগে বুধবার রাতে সিদ্ধিরগঞ্জ থানায় ওই পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন এক তরুণী (২৫)। বৃহস্পতিবার সকালে ঢাকার রাজারবাগ পুলিশ লাইনসের কর্মস্থল থেকে অভিযুক্তকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়।

গ্রেফতার পুলিশ কনস্টেবল আব্দুল কুদ্দুস নয়ন রাজারবাগ পুলিশ লাইনে পরিবহন শাখায় কর্মরত ছিলেন। সে ভোলার চরফ্যাশনের উত্তর চরমঙ্গলের সিরাজ মিয়ার ছেলে।

মামলায় তরুণী উল্লেখ করেন, স্বামীর সাথে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর গত দুই বছর পূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পুলিশ কনস্টেবল আব্দুল কুদ্দুস নয়নের সাথে পরিচয় হয় তার। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ৬ অক্টোবর বিকেলে বিয়ের কথা নিয়ে আলোচনা করবে জানিয়ে সিদ্ধিরগঞ্জ এলাকার মিজমিজিতে তরুণীর বাসায় আসে ওই পুলিশ সদস্য। ফাঁকা বাসা আব্দুল কুদ্দুস তাকে ধর্ষণ করেন বলে অভিযোগ বাদীর। পূর্বেও বিয়ের প্রলোভনে একাধিকবার তার সাথে দৈহিক সম্পর্ক করেছেন অভিযুক্ত। ওই তরুণী দুই সন্তানের জননী।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, তরুণীর সাথে প্রেমের সম্পর্ক ছিল অভিযুক্তের। বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ করেছেন ওই তরুণী। আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়