২৮ মার্চ ২০২৪

প্রকাশিত: ২০:১১, ৬ আগস্ট ২০২১

আপডেট: ২০:১২, ৬ আগস্ট ২০২১

ধর্ষণের ঘটনায় মামলা করতে নিষেধ, ইউপি সদস্যসহ গ্রেফতার ২

ধর্ষণের ঘটনায় মামলা করতে নিষেধ, ইউপি সদস্যসহ গ্রেফতার ২

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে ধর্ষণের ঘটনায় আপসের চেষ্টা করায় ও ভুক্তভোগীর পরিবারকে মামলা করতে নিষেধ করায় ইউপি সদস্যসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকেলে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের টেকপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে সকালে ভুক্তভোগীর নানা সফিকুর রহমান আড়াইহাজার থানায় মামলা করেন।

গ্রেফতাররা হলেন, সাতগ্রাম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য রহিজ উদ্দিন ও এলাকার মাতবর আবুল হোসেন।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ২ আগস্ট এক কিশোরী (১৩) বান্ধবীর বাড়িতে যাওয়ার সময় তুলে নিয়ে তাজিমুল (৪৫) নামের এক যুবক ধর্ষণ করে। পরবর্তীতে এ ঘটনায় মীমাংসার জন্য সাতগ্রাম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য রহিজ উদ্দিন ও এলাকার মাতবর আবুল হোসেন ভুক্তভোগীর পরিবারকে বিভিন্ন প্রলোভন এবং মামলা করতে নিষেধ করেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, ধর্ষণের ঘটনায় সাতগ্রাম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য রহিজ উদ্দিন ও এলাকার মাতবর আবুল হোসেন মামলা করতে মানা করেন। কিন্তু ভুক্তভোগীর নানা মামলা করেন। মামলা করার খবর পেয়ে ওই ইউপি সদস্য ও মাতবর নির্যাতিতার পরিবারকে আবারও আপস-মীমাংসার প্রস্তাব দিলে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় ধর্ষককে গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়া গ্রেফতার ইউপি সদস্য ও মাতাবরকেও মামলায় আসামি করা হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়