২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৫৭, ২৭ নভেম্বর ২০২০

নগরীতে গভীর রাতে দুর্ধর্ষ তিন ছিনতাইকারী গ্রেফতার

নগরীতে গভীর রাতে দুর্ধর্ষ তিন ছিনতাইকারী গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নগরীর দেওভোগ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে দুর্ধর্ষ তিন ছিনতাইকারীকে। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দিবাগত রাত সাড়ে তিনটার দেওভোগের পানির টাংকি এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে ফতুল্লা মডেল থানা পুলিশ।

তারা হলেন: সদর থানাধীন নয়াপাড়ার তারা মসজিদ এলাকার মো. শাহাজালালের পুত্র শাহাদাত হোসেন ওরফে হাবু (২২), ১ নম্বর বাবুরাইলের মো. জাহাঙ্গীর হোসেনের পুত্র মামুন (২০), শহরের জিমখানার মো. আলী আজমের পুত্র বাবু (২১)। এ সময় ছিনতাই কাজে ব্যবহৃত লাল রঙের এফ জেড মোটর সাইকেল (ঢাকা মেট্রো-ল: ২১-৮২১৬) জব্দ করা হয়েছে।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা মোটর সাইকেল নিয়ে ছিনতাই করে বেড়াতেন। রাতের আধারে রিকশা-অটোরিকশায় যাতায়াত করা যাত্রীরা ছিলেন তাদের প্রধান টার্গেট। ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, আসামিরা পেশাদার ছিনতাইকারী। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে ছিনতাইয়ের সংবাদ আসে। পুলিশ ঘটনাস্থলে পৌছালে আসামিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাবার চেষ্টা করে। পরে তাদেরকে ধাওয়া করে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ফতুল্লা ও সদর থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়