২৪ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:১১, ১৮ এপ্রিল ২০২২

আপডেট: ২২:১২, ১৮ এপ্রিল ২০২২

নগরীতে ছাত্র অধিকার পরিষদের ইফতার বিতরণ

নগরীতে ছাত্র অধিকার পরিষদের ইফতার বিতরণ

প্রেস নারায়ণগঞ্জ: বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের অর্থায়নে ছাত্র অধিকার পরিষদের নেতারা ইফতার বিতরণ করেছে। সোমবার (১৮ এপ্রিল) নারায়ণগঞ্জ শহরের ১নং রেল গেট, কালিরবাজার নারায়ণগঞ্জ রেল স্টেশন ইফতার বিতরণ করা হয়।

ইফতার বিতরণে উপস্থিত ছিলেন ছাত্র অধিকার পরিষদ কেন্দ্রীয় কমিটির সহসাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান। তিনি বলেন, প্রবাসী অধিকার পরিষদ প্রতিষ্ঠা হওয়ার পর থেকেই প্রবাসীদের কল্যাণে নিয়মিত কাজ করে যাচ্ছে। একই সাথে দেশের সাধারণ অসহায় মানুষের কল্যাণে নিজেদেরকে নিয়োজিত করেছেন। যেমন কোন প্রবাসী মারা গেলে কিংবা কোন প্রবাসী অর্থ সংকটে বা প্রবাসীরা দালালদের হাতে পরলে তাদেরকে সার্বিক ভাবে সহযোগিতা করে যাচ্ছে। প্রবাসী অধিকার পরিষদের পক্ষ থেকে প্রতিবছর সারাদেশে ইফতার বিতরণ করে থাকে। তারই ধারাবাহিকতায় আজ নারায়ণগঞ্জ ইফতার বিতরণ করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন পেশাজীবী অধিকার পরিষদের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার জাহিদুল আলম, যুব অধিকার পরিষদ নারায়ণগঞ্জ জেলার আহবায়ক ইঞ্জিনিয়ার নাহিদ, যুব অধিকার পরিষদ নারায়ণগঞ্জ মহানগরের আহবায়ক মো. রুবেল, ছাত্র অধিকার পরিষদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মো. রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক ইফতি, অর্থ সম্পাদক সিফাত, ছাত্র অধিকার পরিষদ নারায়ণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক নুরুল আফসার আরমান, অর্থ সম্পাদক আব্দুর রহমান।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়