২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:০৫, ১৫ অক্টোবর ২০২১

আপডেট: ২২:০৫, ১৫ অক্টোবর ২০২১

নগরীতে মুসুল্লিদের বিক্ষোভ মিছিল, পুলিশের ধাওয়ায় ছত্রভঙ্গ

নগরীতে মুসুল্লিদের বিক্ষোভ মিছিল, পুলিশের ধাওয়ায় ছত্রভঙ্গ

প্রেস নারায়ণগঞ্জ: কুমিল্লায় পূজামন্ডপে কোরআন রাখার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নারায়ণগঞ্জে বিক্ষোভ মিছিল করেছেন মুসুল্লিরা।

শুক্রবার (১৫ অক্টোবর) দুপুরে নগরীর ডিআইটি জামে মসজিদে জুমার নামাজ শেষে কয়েকশ’ মুসুল্লি মিছিলের উদ্দেশের জড়ো হন। তবে আইনশৃংখলা বাহিনীর কঠোর অবস্থানের কারণে বৃহৎ পরিসরে না হলেও খন্ড-খন্ডভাবে কয়েকটি মিছিল বের হয়।

মিছিলগুলো নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে চাষাঢ়া এলাকায় গেলে পুলিশের বাধার মুখে পড়ে ছত্রভঙ্গ হয়ে যায়। পুলিশ তাদের কয়েকজনকে ধাওয়া দিয়ে দেহতল্লাশি করে।

এ সময় মিছিলকারীরা পবিত্র কোরআন ও ইসলাম ধর্ম অবমাননাকারীদের বিচার দাবি করে বিভিন্ন স্লোগান দেন। পুলিশের বাধার কারণে মিছিল ছত্রভঙ্গ হয়ে গেলে মুসুল্লিরা ডিআইটি এলাকার দিকে ফিরে যান। এর আগে পুলিশ ও বিজিবি’র কড়া পাহারার মধ্য দিয়ে ডিআইটি জামে মসজিদে জুমার নামাজের জামাত অনুষ্ঠিত হয়।

এদিকে জেলায় শান্তিপূর্ণ পরিস্থিতি নিশ্চিত করতে দুর্গা পূজার বিজয়া দশমী ও প্রতিমা বিসর্জনকে কেন্দ্র করে নগরীর বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয। রাত পর্যন্ত কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়