১৮ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:০৯, ৭ এপ্রিল ২০২২

আপডেট: ২১:০৯, ৭ এপ্রিল ২০২২

নগরীতে সুপার শপ ‘জিরো বাজার’ উদ্বোধন

নগরীতে সুপার শপ ‘জিরো বাজার’ উদ্বোধন

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কের ব্র্যাক ব্যাংকের সামনে জিরো বাজার সুপার শপ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৭ এপ্রিল) বেলা ১১টায় দোয়া ও মিলাদের মাধ্যমে এই সুপার শপটি উদ্বোধন করা হয়।

উদ্বোধনে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা দোকান মালিক সমিতির সভাপতি মো. শাহজাহান, সিনিয়র সহসভাপতি মাসুদুর রহমান খসরু, সহসভাপতি আরিফ দিপু, হাসান ইমাম, সাধারণ সম্পাদক এম এ শাহেদ শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াহিয়া আলম উচ্ছাস, আব্দুর সাদিক আল আমিন মিনারসহ অন্যান্য অতিথিবৃন্দ।

সুপারশপের শাহাদাত হোসেন জানান, নারায়ণগঞ্জবাসীর চাহিদা পূরণের চেষ্টা করেছি। কী করতে পেরেছি গ্রাহকরা এসে আমি জানিয়ে যাবে। আমাদের এই শপে একটি পরিবারের সকল চাহিদা পূরণ সম্ভব। শপের নিচতলায় প্রথমে প্রয়োজনীয় ফার্মেসি, বিভিন্ন পণ্য অফারসহ মাছ, মাংস, দুধ দই, সবজি, ফলমূল রয়েছে। দ্বিতীয় তলায় মোবাইল বাজার, এক্সপোর্টের শাড়ি, থ্রি পিছ, বাচ্চাদের পোশাক, ছোট বড়দের জুতা, পাঞ্চাবিসহ বিভিন্ন পণ্য। গ্রাহকদের চাহিদা অনুযায়ী আমরা প্রস্তুত রয়েছি। এখানে বিভিন্ন রকমের অফার ও ছাড় থাকবে। ইতিমধ্যে আমাদের উদ্বোধনী উপলক্ষে ১৪ এপ্রিল পর্যন্ত ১০ ভাগ ছাড় দেয়া হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়