২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৯:১৪, ২০ জুন ২০২১

আপডেট: ১৪:২৬, ২১ জুন ২০২১

নগরীর মার্কেটগুলোতে ম্যাজিস্ট্রেটের অভিযান, জরিমানা

নগরীর মার্কেটগুলোতে ম্যাজিস্ট্রেটের অভিযান, জরিমানা

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ নগরীর চাষাঢ়ায় মার্কেটগুলোতে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়েছে জেলা প্রশাসন। রোববার (২০ জুন) বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মার্জিয়া সুলতানার নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। কোভিড পরিস্থিতি স্বাস্থ্যবিধি মানার বিষয়ে মার্কেটের ক্রেতা-বিক্রেতাদের সতর্ক করেন ম্যাজিস্ট্রেট।

জেলা পুলিশের সহযোগিতায় নগরীর সমবায় মার্কেট, পানোরামা প্লাজা, লুৎফা টাওয়ারের বিভিন্ন বিপণিবিতান, ক্রোকারিজ, প্রসাধনীর দোকানে অভিযান চালান ম্যাজিস্ট্রেট। এ সময় ক্রেতা-বিক্রেতাদের অনেককেই মাস্কবিহীন অবস্থায় পাওয়া যায়। এ সময় লুৎফা টাওয়ারের জিরো পয়েন্ট নামে বিপনী বিতানের ম্যানেজারকে ৫শ’ টাকা জরিমানা করা হয়। অন্যদেরও স্বাস্থ্যবিধি মানার বিষয়ে সতর্ক করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মার্জিয়া সুলতানা।

তিনি বলেন, সকলকে সরকারি নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে ব্যবসা কার্যক্রম পরিচালনা করতে হবে। কোভিড পরিস্থিতিতে কোনোভাবেই মাস্ক ছাড়া থাকা যাবে না। মার্কেটে আসা ক্রেতা ও বিক্রেতাদের সকলকে এই নিয়ম মেনে চলতে হবে। অন্যথায় পরবর্তী অভিযানে জরিমানার পাশাপাশি আইনগত ব্যবস্থা নেওয়া হবে। দোকানও বন্ধ করে দেওয়াও হতে পারে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়