২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:৪৯, ২৩ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ২১:৪৭, ২৩ ফেব্রুয়ারি ২০২৩

নদীতে নেমে ক্যামব্রিয়ান স্কুলের ছাত্রের মৃত্যু, নিখোঁজ ১

নদীতে নেমে ক্যামব্রিয়ান স্কুলের ছাত্রের মৃত্যু, নিখোঁজ ১

প্রেস নারায়ণগঞ্জ: বনভোজনে গিয়ে মেঘনা নদীতে গোসল করতে নেমে নারায়ণগঞ্জ ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিখোঁজ রয়েছেন আরও এক শিক্ষার্থী।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বেলা একটার দিকে চাঁদপুরের মোহনপুর পর্যটন কেন্দ্র এলাকায় এই ঘটনা ঘটে বলে জানান সেখানকার নৌ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক বাবুল বালা।

নিহত শিক্ষার্থীর নাম শাহরিয়ার ইশতিয়াক শামস (১৬)। এই ঘটনায় নিখোঁজ রয়েছে সুস্মিত সাহা (১৪) নামে অপর শিক্ষার্থী। তারা দু’জনই নারায়ণগঞ্জ ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী।

বাবুল বালা বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে এসে এক শিক্ষার্থীর মৃত্যুর খবর পেয়েছি। আরও এক শিক্ষার্থী নিখোঁজ রয়েছেন বলে স্কুলের শিক্ষকরা জানিয়েছেন। নিখোঁজ শিক্ষার্থীকে উদ্ধার করতে নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল কাজ করছে।’

নাম প্রকাশ না করার শর্তে এক শিক্ষার্থীর অভিভাবক জানান, মোহনপুর পর্যটন কেন্দ্রে বনভোজনের উদ্দেশে সকালে নারায়ণগঞ্জ লঞ্চঘাট থেকে প্রিন্স কামাল-১ নামে একটি লঞ্চ ছাড়ে। দুপুরে মোহনপুর ঘাটে লঞ্চ ভেড়ানোর পরই শিক্ষার্থীরা নদীতে গোসল করতে নামে। শিক্ষকরা পরে সবাইকে উঠে যেতে বলেন। পরে সকলে উঠে গেলেও দু’জন শিক্ষার্থী ¯্রােতে ভেসে যান। সহপাঠীরা শামসে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এখনও সুস্মিত নিখোঁজ রয়েছে।

নারায়ণগঞ্জ ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক আব্দুল কাইয়ুম বলেন, ‘একজন শিক্ষার্থী পানিতে ডুবে মারা গেছে। অপরজনকে উদ্ধারের চেষ্টা চলছে।’

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়