২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:১৮, ৩০ নভেম্বর ২০২১

আপডেট: ২১:২১, ৩০ নভেম্বর ২০২১

না’গঞ্জে পেশি শক্তি না, ভালো মানুষের রাজ কায়েম হবে: অ্যাড. মাসুম

না’গঞ্জে পেশি শক্তি না, ভালো মানুষের রাজ কায়েম হবে: অ্যাড. মাসুম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি অ্যাড. মাহবুবুর রহমান মাসুম বলেছেন, ফতুল্লাসহ সারা দেশে শ্রমিকদের কাছে সমাদৃত পলাশ সকল অপশক্তিদের হারিয়ে এই মাঠটি সংরক্ষণ করতে পেরেছেন। তিনি প্রমাণ করেছেন নারায়ণগঞ্জে কোনো পেশি শক্তি থাকবে না, নারায়ণগঞ্জে ভালো মানুষের রাজ কায়েম হবে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় ফতুল্লার আলীগঞ্জ মাঠে উইনার কাপ টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা বিশ্বাস করি আলীগঞ্জের এই খেলার মাঠটি যেমন বাস্তব সত্য কথা তেমনি আগামী সিটি নির্বাচনে সেলিনা হায়াৎ আইভীও বাস্তব কথা। প্রশ্ন শুধু একটাই সেটা হলো নারায়ণগঞ্জ কি পশু শক্তির দখলে চলে যাবে নাকি আইনের শাসন কায়েম হবে। নারায়ণগঞ্জের সত্যিকারের যিনি রূপকার তার নামে বিভিন্ন কথা বলা হচ্ছে। আর যারা এই ফতুল্লা এলাকার, তারা কিন্তু এলাকার কোনো উন্নয়ন করে নাই। নারায়ণগঞ্জের ইবলিশরা আপনারা কখনও পার পাবেন না।

আলীগঞ্জ ক্লাবের সভাপতি ও কেন্দ্রীয় শ্রমিক লীগ নেতা কাউসার আহমেদ পলাশের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য অ্যাড. আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জ্বল প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়