২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৮:৩২, ২৬ সেপ্টেম্বর ২০২০

আপডেট: ১২:১৫, ২৭ সেপ্টেম্বর ২০২০

নারায়ণগঞ্জে রক্তের বন্যা বয়ে যাবে: মাওলানা আউয়াল

নারায়ণগঞ্জে রক্তের বন্যা বয়ে যাবে: মাওলানা আউয়াল

প্রেস নারায়ণগঞ্জ: রোববার মুফতি আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে আহলে সুন্নতে ওয়াল জামায়াতের ডাকা গণজমায়েত বন্ধ না করলে নারায়ণগঞ্জে রক্তের বন্যা বয়ে যাবে বলে হুশিয়ারি দিয়েছেন জেলা হেফাজত ইসলামের আমির, ডিআইটি মসজিদের খতিব মাওলানা আব্দুল আউয়াল। তিনি বলেছেন, যদি আগামীকাল সরকার এই বিদাআত ও শিরকওয়ালাদের গণজমায়েত বন্ধ না করে তাহলে আগামীকাল নারায়ণগঞ্জে রক্তের বন্যা বয়ে যাবে।

শনিবার (২৬ সেপ্টেম্বর) বিকালে হেফাজতে ইসলামের সদ্য প্রয়াত আমির আল্লামা শাহ আহমদ শফীর স্মরণে মহানগর ওলামা পরিষদের আয়োজনে আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, আল্লামা শফী সবসময় শিরক ও বিদাআতের বিরুদ্ধে কাজ করে গেছেন। যারা শিরক বিদাআতের নামে আগামীকাল চুনকা পাঠাগারের সামনে গণজামায়েত ডেকেছো আমাদের শরীরের তাজা রক্ত দিয়ে তা প্রতিহত করবো। তাুেদরকে কালকে গণজামায়েত করতে দেয়া হবে না।

এ সময় আরো বক্তব্য রাখেন, জামিয়া মাদানিয়া মাদ্রাসার মুহতামিম নূর হোসেন কাসেমী, মহানগর ওলামা পরিষদের সভাপতি ফেরদাউসুর রহমান, সহসভাপতি মাওলানা শাহজালাল, মাওলানা ইউসুফ, মাওলানা কামাল উদ্দিন দায়েমী, নারায়ণগঞ্জ মহানগর খেলাফত মজলিসের সভাপতি আবু সাঈদ, মুফতি মাসুম বিল্লাহ, আলীরটেক মাদ্রাসার মুহতামিম মুফতি হাবিবুর রহমান প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, শফি হুজুর সবসময় মাজার পূজারীদের বিরুদ্ধে হুঙ্কার দিয়েছেন। আল্লামা আহমদ শফী চলে যাওয়ার পর কিছু নাস্তিক মুরতাদরা মাথা চাড়া দিয়ে উঠেছে। তারা মনে করছে আমরা অভিভাবক শুন্য হয়ে গেছি। কিন্তু তাদের এ ধারণা ভুল। আমাদের মাথার ছায়া আছে। আহমদ শফী ইন্তেকালের পর নারায়ণগঞ্জের মাজার পূজারি ভন্ড আলাউদ্দিন জিহাদী তাকে নিয়ে কুরুচির মন্তব্য করেন। যার নিন্দা জানানোর ভাষা আমার জানা নেই।

তারা আরো বলেন, আটরশি দেওয়ান ভাগিরা তাদের ভন্ডামি বাড়িয়ে দিয়েছেন। তারা সড়ক অবরোধ করেছে কিছু বলি নাই। কুরুচির মূলক কথা বলেছে তাও কিছু বলি নাই। মাজার পূজারী ভন্ডরা যদি আর একটা কুরুচিপূর্ণ কথা বলেন তাদের জ্বীভ টেনে ফেলা হবে।

 

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়