২৪ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:১৬, ১৪ মার্চ ২০২৩

আপডেট: ২২:২৮, ১৪ মার্চ ২০২৩

নারায়ণগঞ্জ চেম্বারে আবারও সভাপতি কাজল

নারায়ণগঞ্জ চেম্বারে আবারও সভাপতি কাজল

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর পরিচালনা পর্ষদ নির্বাচন ২০২৩-২০২৫ এ সভাপতি হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন খালেদ হায়দার খান কাজল। সোমবার (১৩ মার্চ) বিকাল ৩ টায় নির্বাচন পরিচালনা বোর্ড এ ঘোষণা দেয়। সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মো. মোরশেদ সারোয়ার ও সহ সভাপতি পদে সাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু।

এর আগে, মনোনয়ন জমা দেয়ার শেষ দিনে নির্বাচন পরিচালনা বোর্ডের কাছে মো. খালেদ হায়দার খানের নেতৃত্বাধীন প্যানেলের ১৯জন প্রতিদ্বন্দ্বী মনোনয়ন পত্র দাখিল করেন। এর মধ্যে জেনারেল গ্রুপে ১২জন, এ্যাসোসিয়েট গ্রুপে ৬জন ও ট্রেড গ্রুপের ১জন।

জেনারেল গ্রুপে মনোনয়ন পত্র দাখিল করেন মো. খালেদ হায়দার খান, মামুন অর রশিদ, মো. নাজমুল আলম, ইমতিনান ওসমান, মো। এহসানুল হাসান, রতন কুমার সাহা, মো. আবু জাফর, মো. সাইফুল ইসলাম, মাহবুবুর রহমান স্বপন, মো. মহসিন রাব্বানী, মো. সেলিম হোসেন, তারেক সালাহ উদ্দিন। এ্যাসোসিয়েট গ্রুপ থেকে মো. মোরশেদ সারোয়ার সোহেল, মো. সাহাদাৎ হোসেন ভ‚ইয়া, আশিকুর রহমান, খন্দকার সাইফুল ইসলাম, সোহেল আক্তার, হাজী মো. জাকারিয়া ওয়াহিদ ও ট্রেড গ্রুপ থেকে হোসনে আরা বেগম বাবলী।

নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র নির্বাচন বোর্ডে চেয়ারম্যান মঞ্জুরুল হক, সদস্য রাশেদ সারোয়ার, মো. সোলায়মান, নির্বাচন আপীল বোর্ডে সদস্য প্রবীর কুমার সাহা, ফজলুল হক রুমন রেজা, এড. মুহাম্মদ মোহসীন মিয়া ছিলেন।

নির্বাচন পরিচালনা বোর্ড জানায়, নির্বাচন বোর্ড ২০২৩-২০২৫ চেয়ারম্যান মঞ্জুরুল হক বোর্ডের সর্ব সম্মতি ক্রমে বলেন যেহেতু নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর কার্যকারী পরিষদের ১৯ জন সদস্য এর মধ্যে ১৯ টি মনোনয়ন পত্র দাখিল হয়েছে এবং যাচাই বাছাই এর পর আমরা তা বৈধ হিসেবে গ্রহন করেছি।

তারা আরও জানান, ১৯ জনের বেশী কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় এবং খুবই নিকটে পবিত্র মাহে রমজান সহ অন্যান্য কার্যাবলী থাকায় প্রার্থীদের অনুরোধে এবং নির্বাচন বোর্ডের সর্ব সম্মতিক্রমে নির্বাচন সম্পন্ন ও নির্বাচিতদের নাম ঘোষনা করা হয়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়