২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৬:১১, ৩০ এপ্রিল ২০২২

আপডেট: ১৬:১১, ৩০ এপ্রিল ২০২২

নারায়ণগঞ্জ আদর্শ মানবকল্যাণ সংসদের ঈদ সামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জ আদর্শ মানবকল্যাণ সংসদের ঈদ সামগ্রী বিতরণ

প্রেস নারায়ণগঞ্জ: ঈদ উপলক্ষে দরিদ্র ও আসহায় মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে নারায়ণগঞ্জ আদর্শ মানবকল্যাণ সংসদ। শনিবার (৩০ এপ্রিল) সকালে সদর উপজেলার মাসদাইরের বাড়ৈভোগ এলাকায় এই আয়োজন করা হয়। এই সময় ২০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণের পূর্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামানের। তবে শারীরিক অসুস্থতার কারণে তিনি উপস্থিত না থাকায় তার প্রতিনিধি হিসেবে ছিলেন ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) কাজী মাসুদ রানা। নারায়ণগঞ্জ আদর্শ মানবকল্যাণ সংসদের সভাপতি কামরুল হাসান শাকিলের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য শাহ্জাহান মাদবর, সাবেক সদস্য জাকারিয়া জাকির, ৮ নম্বর ওয়ার্ডের সদস্য আতাউর রহমান, কাশীপুর ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য শামীম আহমেদ, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের ফারহানা আক্তার, সাবেক সদস্য রোজিনা আক্তার। আরও উপস্থিত ছিলেন স্থানীয় সমাজসেবক রহমত উল্লাহ, জব্বার খন্দকার, মাসুম কাজী, সেলিম হোসেন বাচ্চু, আফজাল সরদার, আহসান হাবীব, মোস্তফা দেওয়ান, নারায়ণগঞ্জ আদর্শ মানবকল্যাণ সংসদের সাধারণ সম্পাদক হেমায়েত উল্লাহ হিমু।

বক্তারা বলেন, মানুষের উপকারে কাজ করার মহৎ উদ্দেশ্য নিয়ে নারায়ণগঞ্জ আদর্শ মানবকল্যাণ সংসদের আবির্ভাব হয়েছে। ভালো কাজের ধারাবাহিকতা বজায় রাখতে হবে। দুস্থ ও অসহায় মানুষদের ঈদ সামগ্রী বিতরণ করার উদ্যোগকে সাধুবাদ জানান উপস্থিত অতিথিবৃন্দ। ঈদের সময় সতর্ক থাকার পরামর্শ দেন পুলিশ পরিদর্শক কাজী মাসুদ রানা।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়