১৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৫৬, ২৫ ডিসেম্বর ২০২১

আপডেট: ১১:১৮, ২৬ ডিসেম্বর ২০২১

নারায়ণগঞ্জ থেকে বান্দরবন বেড়াতে গিয়ে লাশ হলেন ভাই-বোন

নারায়ণগঞ্জ থেকে বান্দরবন বেড়াতে গিয়ে লাশ হলেন ভাই-বোন

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে খালাতো-মামাতো ভাই-বোনরা মিলে বান্দরবানে বেড়াতে গিয়ে লাশ হয়েছেন আদনিন (১৬) ও তার বড় ভাই আহনাফ আকিব (২২)৷ শনিবার (২৫ ডিসেম্বর) বান্দরবা‌নের তারাছার বাধরা ঝর্ণার পাশে সাঙ্গু নদী‌ থেকে তাদের লাশ উদ্ধার করা হয়৷

এর আগে শুক্রবার দুপুরে বান্দরবা‌নের তারাছার বাধরা ঝর্ণার পাশে সাঙ্গু নদী‌তে গোসল কর‌তে নামেন তারা৷ পরে স্রোতে ভেসে নিখোঁজ হন দুই ভাই-বোন৷ নিখোঁজের প্রায় ১৯ ঘণ্টা পর শনিবার সকাল ৯টায় বো‌ন আদ‌নিনের লাশ উদ্ধার হয়। এর প্রায় সাড়ে চার ঘণ্টা পর ভাই আহনাফ আকিবের লাশটি উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

পুলিশ ও স্থানীয়রা জানান, নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে বান্দরবানে বেড়াতে যাওয়া ১০ পর্যটকের ৮ জন শুক্রবার দুপুর ২টার দিকে সাঙ্গু নদী‌তে গোসল করতে নামেন৷ তীব্র স্রোতে সবাই ভেসে যান। এর মধ্যে ছয় জনকে উদ্ধার করা হয়। তবে উদ্ধার হওয়া মারিয়া ইসলামকে (১৯) হাসপাতালে নেওয়ার পথে মারা যান। আহনাফ ও আদনিন নামের দুই ভাইবোন নিখোঁজ থাকেন।

এ বিষ‌য়ে রোয়াংছ‌ড়ির ওসি মো. মান্নান জানান, নিখোঁজ দুই ভাইবো‌নের লাশ উদ্ধার করা হ‌য়ে‌ছে। কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা সাপেক্ষে আইনি প্রক্রিয়ায় তা‌দের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আহনাফ ও আদ‌নিনের খালা‌তো ভাই ব‌্যবসায়ী আবদুল্লাহ জানান, ২২ ডিসেম্বর সকালে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে খালা‌তো ও মামাতো ভাইবোনসহ তারা ১০ জন বান্দরবান আসেন। সেদিন সকালে তারা বান্দরবা‌নের হো‌টেল দ্য প‌্যারাডাইসে ওঠেন। দুদিন ধরে নীলাচল, মেঘলা, নীল‌গি‌রিসহ বিভিন্ন পর্যটন কেন্দ্র চষে বেড়িয়েছেন। শুক্রবার রাতের বাসেই বাড়ি ফেরার কথা ছিল। তাই সকালে নৌকা ভ্রমণে বের হন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়