১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:০১, ৭ মে ২০২১

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের অসুস্থ সদস্যদের সুস্থতা কামনায় দোয়া

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের অসুস্থ সদস্যদের সুস্থতা কামনায় দোয়া

প্রেস নারায়ণগঞ্জ: সাম্প্রতিক সময়ে অসুস্থ হয়ে পড়া নারায়ণগঞ্জ প্রেসক্লাবের পাঁচ সদস্যের সুস্থতার জন্য ও করোনা থেকে বাংলাদেশসহ বিশ্ববাসীর মুক্তির জন্য নারায়ণগঞ্জ প্রেসক্লাবে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৭ মে) ইফতারের আগ মূহূর্তে এ মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন দেওভোগ মিন্নত আলী শাহ্ সাহেব জামে মসজিদের মুফতি মাসুম বিল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেসকøাবের সভাপতি খন্দকার শাহ্ আলম, সাবেক সভাপতি আরিফ আলম দীপু, সহ-সভাপতি রফিকুল ইসলাম জীবন, সাধারন সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, সাবেক সাধারন সম্পাদক নাফিজ আশরাফ, মোস্তফা করিম, কোষাধক্ষ আবু সাউদ মাসুদ, কার্যকরী সদস্য আহসান সাদিক শাওন, লুৎফর রহমান কাকন, মাহফুজুর রহমান, সদস্য সাঈদুর রহমান সূর্য, ইউসুফ আলি এটম, হাফিজুর রহমান মিন্টু, তমিজ উদ্দিন আহমেদ, আল আমিন খান মিঠু, এম আর কামাল, মনির হোসেন, প্রনব কুমার সাহা, শফিকুল ইসলাম সোহেল, ইমামুল হাসান স্বপন।

দোয়ায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের অসুস্থ সদস্য অহিদুল হক খান, নাহিদ আজাদ, হাফিজুর রহমান মিন্টু, ফজলুর রহমান, অরুন কুমার দে’র সুস্থতা কামনায় দোয়া করা হয়। এছাড়া করোনা থেকে সুস্থ হওয়ায় আরিফ আলম দীপু, রফিকুল ইসলাম জীবন, আব্দুস সালাম ও আফজাল হোসেন পন্টির পক্ষ থেকে শোকরানা দোয়া করা হয়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়