২৩ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১১:৪৩, ১৮ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ২২:০২, ১৮ সেপ্টেম্বর ২০২১

নারায়ণগঞ্জে আরও ২০ জনের করোনা শনাক্ত

নারায়ণগঞ্জে আরও ২০ জনের করোনা শনাক্ত

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ২০ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ২৫ হাজার ৮৬৩ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ৩২২ জন।

শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৫ জন, সদরে ৯ জন, বন্দরে ২ জন, আড়াইহাজারে ৩ জন ও সোনারগাঁয়ে ১ জন আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১৪৫ জন ও আক্রান্ত ৮ হাজার ৯০১ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৫৭ জন ও আক্রান্ত ৫ হাজার ৩৩৫ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৫৭৯ ও মারা গেছেন ৩০ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ১ হাজর ৮০৩ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ২ হাজার ৭০৮ জন ও মারা গেছেন ৬৮ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৮ জন ও আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৫৩৭ জন।

জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ৬৮ হাজার ৪৪০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২১৫ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ২৪ হাজার ৮৬৮ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৮ হাজার ৫৫৫ জন, সদর উপজেলার ৫ হাজার ১২০ জন, রূপগঞ্জের ৪ হাজার ৩৭২ জন, আড়াইহাজারের ১ হাজার ৭৬০ জন, বন্দরের ২ হাজার ৪৯৩ ও সোনারগাঁয়ের ২ হাজার ৫৬৮ জন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়