২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ১১:৫৫, ২০ অক্টোবর ২০২০

আপডেট: ২২:০৫, ২০ অক্টোবর ২০২০

নারায়ণগঞ্জে করোনা আক্রান্ত ৭ হাজার ছাড়াল

নারায়ণগঞ্জে করোনা আক্রান্ত ৭ হাজার ছাড়াল

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৭ হাজার ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় আরও ১৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হলেন মোট ৭ হাজার ৪ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ১৪৫ জন। গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে নতুন কোন মৃত্যু নেই।

মঙ্গলবার (২০ অক্টোবর) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৭ জন, সদরে ৩ জন, বন্দরে ২ জন, আড়াইহাজারে ১ জন ও রূপগঞ্জে ২ জন আক্রান্ত হয়েছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৮ জন ও আক্রান্ত ২ হাজার ৫৩৫ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৫ জন ও আক্রান্ত ১ হাজার ৫৮৫ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৩১৮ ও মারা গেছেন ৪ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৬১৪ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৬২৭ ও মারা গেছেন ২২ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১২ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৩২৫ জন।

জেলায় এই পর্যন্ত মোট ৪৭ হাজার ৭৭৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২০৩ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৬ হাজার ৬৮১ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ২ হাজার ৩৯২ জন, সদর উপজেলার ১ হাজার ৫২০ জন, রূপগঞ্জের ১ হাজার ২৭৭ জন ও আড়াইহাজারের ৬০১ জন, বন্দরের ২৯৬ ও সোনারগাঁয়ের ৫৯৫ জন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়