১৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৯:০২, ১৯ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৯:০৩, ১৯ সেপ্টেম্বর ২০২১

নারায়ণগঞ্জে করোনায় আরও ১ জনের মৃত্যু

নারায়ণগঞ্জে করোনায় আরও ১ জনের মৃত্যু

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ১ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে মরণঘাতী ভাইরাসে জেলায় মোট ৩২৩ জন মৃত্যুবরণ করেছেন। মৃত নারী (৬৫) বন্দরের বাসিন্দা। এদিকে নতুন করে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন আরও ৩৫ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ২৫ হাজার ৮৯৮ জন।

রবিবার (১৯ সেপ্টেম্বর) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ১৭ জন, সদরে ৭ জন, বন্দরে ৫ জন, আড়াইহাজারে ২ জন, সোনারগাঁয়ে ১ জন ও রূপগঞ্জে ৩ জন আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১৪৫ জন ও আক্রান্ত ৮ হাজার ৯১৮ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৫৭ জন ও আক্রান্ত ৫ হাজার ৩৪২ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৫৮৪ ও মারা গেছেন ৩১ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ১ হাজর ৮০৫ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ২ হাজার ৭০৯ জন ও মারা গেছেন ৬৮ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৮ জন ও আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৫৪০ জন।

জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ৬৯ হাজার ৪৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৬০৮ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ২৪ হাজার ৮৮৪ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৮ হাজার ৫৬৩ জন, সদর উপজেলার ৫ হাজার ১২২ জন, রূপগঞ্জের ৪ হাজার ৩৭৫ জন, আড়াইহাজারের ১ হাজার ৭৬১ জন, বন্দরের ২ হাজার ৪৯৫ ও সোনারগাঁয়ের ২ হাজার ৫৬৮ জন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়