২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১১:৪১, ১৬ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১১:৪২, ১৬ সেপ্টেম্বর ২০২১

নারায়ণগঞ্জে করোনায় আরও ২ জনের মৃত্যু

নারায়ণগঞ্জে করোনায় আরও ২ জনের মৃত্যু

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ২ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে মরণঘাতী ভাইরাসে জেলায় মোট ৩২১ জন মৃত্যুবরণ করেছেন। মৃত দুই নারী সোনারগাঁয়ের বাসিন্দা। এদিকে নতুন করে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন আরও ৬৩ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ২৫ হাজার ৮০৫ জন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ১৪ জন, সদরে ১৩ জন, বন্দরে ৬ জন, আড়াইহাজারে ৭ জন, সোনারগাঁয়ে ১৩ জন ও রূপগঞ্জে ২০ জন আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১৪৪ জন ও আক্রান্ত ৮ হাজার ৮৮৫ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৫৭ জন ও আক্রান্ত ৫ হাজার ৩২০ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৫৬৮ ও মারা গেছেন ৩০ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ১ হাজর ৮০০ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ২ হাজার ৭০৫ জন ও মারা গেছেন ৬৮ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৮ জন ও আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৫২৭ জন।

জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ৬৭ হাজার ৬৭৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৫৫৮ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ২৪ হাজার ৭০৬ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৮ হাজার ৫০৯ জন, সদর উপজেলার ৫ হাজার ৮৩ জন, রূপগঞ্জের ৪ হাজার ৩৩৮ জন, আড়াইহাজারের ১ হাজার ৭৪৯ জন, বন্দরের ২ হাজার ৪৭০ ও সোনারগাঁয়ের ২ হাজার ৫৫৭ জন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়