১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১১:২৭, ১৮ এপ্রিল ২০২১

নারায়ণগঞ্জে করোনায় মৃত্যু বেড়ে ২০০, নতুন আক্রান্ত ৬৭

নারায়ণগঞ্জে করোনায় মৃত্যু বেড়ে ২০০, নতুন আক্রান্ত ৬৭

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের মারা গেছেন আরও ১ জন। এই নিয়ে এই মরণঘাতী ভাইরাসে জেলায় মোট ২০০ জন মৃত্যুবরণ করেছেন। মৃত ব্যক্তি (৭৯) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার বাসিন্দা। এদিকে নতুন করে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন আরও ৬৭ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১২ হাজার ৭৭ জন।

রবিবার (১৮ এপ্রিল) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ২৪ জন, সদরে ১৫ জন, বন্দরে ৩ জন, আড়াইহাজারে ৩ জন, সোনারগাঁয়ে ১ ও রূপগঞ্জে ২১ জন আক্রান্ত হয়েছে।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১০১ জন ও আক্রান্ত ৪ হাজার ৬৮২ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৩৭ জন ও আক্রান্ত ২ হাজার ৫০৩ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৭২৪ ও মারা গেছেন ৮ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৮৪৫ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ১১৬ জন ও মারা গেছেন ৩৬ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ২০৭ জন।

জেলায় এই পর্যন্ত মোট ৯৬ হাজার ৩৩১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৬৪১ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৯ হাজার ৮৫১ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৩ হাজার ৮৩৮ জন, সদর উপজেলার ২ হাজার ১৩৬ জন, রূপগঞ্জের ১ হাজার ৬৯৪ জন, আড়াইহাজারের ৭৫১ জন, বন্দরের ৫৪২ ও সোনারগাঁয়ের ৮৯০ জন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়