২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:৫৪, ৪ আগস্ট ২০২২

আপডেট: ২২:৫৫, ৪ আগস্ট ২০২২

নারায়ণগঞ্জে ক্যামব্রিয়ান স্কুলে আনিসুল হক

নারায়ণগঞ্জে ক্যামব্রিয়ান স্কুলে আনিসুল হক

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের পূর্ব ইসদাইর এলাকায় ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজে ক্যামব্রিয়ান বন্ধুসভার আয়োজনে বৃক্ষরোপণ ও আলোচনা আড্ডায় অংশ নিয়েছেন কথাসাহিত্যিক আনিসুল হক। বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরে এই আয়োজন করা হয়।

বিএসবি-ক্যামব্রিয়ান এডুকেশন গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান লায়ন এম কে বাশারের সভাপতিত্বে এ অনুষ্ঠানের সঞ্চালনা করেন ক্যামব্রিয়ান বন্ধুসভার সভাপতি তাবাসসুম ফাবিয়া। বক্তব্য দেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, প্রথম আলো বন্ধুসভা জাতীয় পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক জাফর সাদিক, নারায়ণগঞ্জ ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আবদুল কাইয়ুম, বন্ধুসভা জাতীয় পরিচালনা পর্ষদের বইমেলাবিষয়ক সম্পাদক সাদিয়া রশ্মি, ম্যাগাজিনবিষয়ক সম্পাদক ফাহমিনা বর্ষা ও ক্যামব্রিয়ানের সমন্বয়কারী আনিসুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে আনিসুল হক বলেন, ‘লেখাপড়া-শিক্ষার জন্য বিনিয়োগ করা—এর চেয়ে ভালো বিনিয়োগ আর হতে পারে না। তোমরা একেকজন শিক্ষার্থী আলোর মোমবাতি, তোমাদের আলোকিত মানুষ হতে হবে। তোমাদের আলোয় আলোকিত হবে বাংলাদেশ। পড়াশোনার পাশাপাশি তোমাদের বাস্তব জ্ঞান অর্জন করতে হবে।’

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়