২৪ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:৩৭, ৭ মে ২০২১

নারায়ণগঞ্জে মৃত্যু বেড়ে ২১৫, আক্রান্ত আরও ২৮

নারায়ণগঞ্জে মৃত্যু বেড়ে ২১৫, আক্রান্ত আরও ২৮

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মারা গেছেন আরও ১ জন। এই নিয়ে মরণঘাতী ভাইরাসে জেলায় মোট ২১৫ জন মৃত্যুবরণ করেছেন। মৃত নারী (৫২) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার বাসিন্দা। এদিকে নতুন করে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন আরও ২৮ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১৩ হাজার ৭২ জন।

শুক্রবার (৭ মে) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ২ জন, সদরে ৭ জন, বন্দরে ১ জন, আড়াইহাজারে ২ জন, সোনারগাঁয়ে ৩ জন ও রূপগঞ্জে ১৩ জন আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১১০ জন ও আক্রান্ত ৫ হাজার ২৭ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৪২ জন ও আক্রান্ত ২ হাজার ৬৯৬ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৮৪১ ও মারা গেছেন ৮ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৮৭৪ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ২২২ জন ও মারা গেছেন ৩৭ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৪১২ জন।

জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ৫ হাজার ৩২৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩৭৩ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ১২ হাজার ৮৭ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৪ হাজার ৬৬৩ জন, সদর উপজেলার ২ হাজার ৪৯৯ জন, রূপগঞ্জের ২ হাজার ২৩০ জন, আড়াইহাজারের ৮৫০ জন, বন্দরের ৭৩৭ ও সোনারগাঁয়ের ১ হাজার ১০৮ জন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়