১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:২৭, ১১ অক্টোবর ২০২০

আপডেট: ২৩:৩৮, ১১ অক্টোবর ২০২০

নারায়ণগঞ্জে সাংবাদিককে ছুরিকাঘাতে হত্যা

নারায়ণগঞ্জে সাংবাদিককে ছুরিকাঘাতে হত্যা

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে মো. ইলিয়াস নামে স্থানীয় এক সাংবাদিককে ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটেছে। রোববার (১১ অক্টোবর) রাত ৮টার দিকে বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের জিওধারা চৌরাস্তায় এ ঘটনা ঘটে।

সাংবাদিককে হত্যার অভিযোগে তুষার নামে স্থানীয় এক যুবককে আটক করেছে পুলিশ। আরেক অভিযুক্ত তুষারের সহোদর তুর্জয়কে খুঁজছে পুলিশ।

নিহত ইলিয়াস কলাগাছিয়া ইউনিয়নের জিওধারা এলাকার মজিবুর রহমানের ছেলে। সে স্থানীয় দৈনিক বিজয়ে সংবাদদাতা হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে। পরিবার ও স্থানীয় লোকজনের দেওয়া তথ্যমতে, ইলিয়াস মৃত জামান মিয়ার দুই ছেলে তুষার ও তুর্জয়ের অবৈধ গ্যাস সংযোগ ও মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার বিষয়ে পত্রিকায় লেখালেখি করেছিলেন। এ ঘটনায় আটকও হয়েছিল তারা। এর জের ধরেই ইলিয়াসকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে অভিযোগ পরিবারের।

স্থানীয়রা জানান, রোববার রাত ৮টার দিকে সংবাদকর্মী ইলিয়াসকে ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে রাখা হয়। পরে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। পরে হাসপাতালের চিকিৎসক গোলাম মোস্তফা ইমন তাকে মৃত ঘোষণা করেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূইয়া জানান, হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে তুষার নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। কী কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে তা উদ্ঘাটনের জন্য তুষারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হত্যাকাণ্ডের সঙ্গে আরও যারা জড়িত রয়েছে তাদের গ্রেফতার করার জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়