১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৪৪, ২৬ নভেম্বর ২০২০

নারায়ণগঞ্জে স্ত্রীর মামলায় প্রবাসী স্বামীর কারাদন্ড

নারায়ণগঞ্জে স্ত্রীর মামলায় প্রবাসী স্বামীর কারাদন্ড

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় প্রবাসী স্বামীকে এক বছরের সশ্রম কারাদন্ড প্রদান করেছেন আদালত। পাশাপাশি ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের সশ্রম কারাদন্ডের আদেশ দেন।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে আসামির অনুপস্থিতিতে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাওসার আলমের আদালত এ রায় দেন। সাজাপ্রাপ্ত আসামি আমান উল্লাহ সোনারগাঁ উপজেলার পশ্চিম বেহাকৈর গ্রামের হযরত আলীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করে আদালতের বেঞ্চ সহকারি জাকির হোসেন বলেন, বিচারক প্রবাসী স্বামীকে যৌতুকের মামলায় ১ বছরের সশ্রম কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও ৩ মাসের সশ্রম কারাদন্ডে দন্ডিত করেছে আদালত।

মামলা সূত্রে জানা যায়, ২০১৬ সালের ১৫ জুলাই বাদী জান্নাতুল শ্রাবনীর (২১) সাথে আমান উল্লাহর পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরে ভবনের কাজের কথা বলে ৬ লাখ টাকা যৌতুক নেয় আমান। এরপর থেকেই বিভিন্ন অজুহাতে আরও অর্থ দাবি করে স্ত্রীকে মারধর করতো সে। বিয়ের দুই মাস পরে আরও ৫ লাখ টাকা যৌতুক দাবি করে স্ত্রীকে মারধর করে বাড়ি থেকে বের করে দিয়ে স্ত্রীর পরিবারকে না জানিয়েই বিদেশে চলে যান আমান উল্লাহ। পরবর্তীতে মুঠোফোনে আমান জানায় ৫ লাখ টাকা না পেলে সে সংসার করবে না এবং অন্যত্র বিয়ে করবে। এ ঘটনায় স্ত্রী শ্রাবনী মামলা দায়ের করেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়