২৪ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১১:৪৪, ২৬ জুলাই ২০২১

আপডেট: ১১:৪৫, ২৬ জুলাই ২০২১

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৮১

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৮১

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ১৮১ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১৮ হাজার ৪৩৬ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ২৫০ জন।

সোমবার (২৬ জুলাই) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৬৫ জন, সদরে ৫২ জন, বন্দরে ১০ জন, আড়াইহাজারে ২ জন সোনারগাঁয়ে ৩৫ জন ও রূপগঞ্জে ১৭ জন আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১২৫ জন ও আক্রান্ত ৬ হাজার ৭০০ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৪৭ জন ও আক্রান্ত ৩ হাজার ৮৩৫ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ১ হাজার ৬৫৭ ও মারা গেছেন ১৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ১ হাজর ১৮৫ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ৮৩৬ জন ও মারা গেছেন ৪৬ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৫ জন ও আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২২৩ জন।

জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ৩১ হাজার ৬৯৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৮৩০ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ১৫ হাজার ২০২ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৫ হাজার ৬৪৮ জন, সদর উপজেলার ৩ হাজার ৬২ জন, রূপগঞ্জের ২ হাজার ৮৪০ জন, আড়াইহাজারের ৯৯২ জন, বন্দরের ১ হাজার ১৯৯ ও সোনারগাঁয়ের ১ হাজার ৪৬১ জন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়