২৮ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৬:২৭, ৭ আগস্ট ২০২১

আপডেট: ১১:২৪, ৮ আগস্ট ২০২১

নারায়ণগঞ্জে ৭১ কেন্দ্রে টিকা পেলেন ৪৩ হাজার নারী-পুরুষ

নারায়ণগঞ্জে ৭১ কেন্দ্রে টিকা পেলেন ৪৩ হাজার নারী-পুরুষ

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলায় ৭১ অস্থায়ী কেন্দ্রে ৪৩ হাজার জনের লক্ষ্যমাত্রা নিয়ে ইউনিয়ন, পৌরসভা ও সিটি কর্পোরেশনের ওয়ার্ড পর্যায়ে গণটিকা প্রদান কার্যক্রম শুরু হয়েছে। শনিবার (৭ আগস্ট) সকাল ৯টায় বিভিন্ন কেন্দ্রে এই কার্যক্রম শুরু হয়ে চলে বেলা ৩টা পর্যন্ত।

পর্যায়ক্রমে এই টিকা কার্যক্রম চলবে বলে জানিয়েছেন জেলা কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধ কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। পূর্বে সংগ্রহ করা জাতীয় পরিচয়পত্রের তালিকা ধরে এই টিকা কার্যক্রম চলছে জেলাজুড়ে। ৭১টি অস্থায়ী টিকাকেন্দ্র ছাড়াও সরকারি হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে নিয়মমাফিক রেজিস্ট্রেশনপূর্বক টিকা কার্যক্রম অব্যাহত রয়েছে বলে জানান জেলা কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধ কমিটির সদস্যসচিব ও জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ। জেলা প্রশাসক, জেলা সিভিল সার্জনসহ স্থানীয় প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা সকাল থেকে বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেছেন।

জাতীয় পরিচয় পূর্বে জমা নেওয়া হলেও বিভিন্ন কেন্দ্রে বিড়ম্বনায় পড়তে হয়েছে টিকা গ্রহীতাদের। তবে তালিকায় থাকা ব্যক্তিরা টিকা পেয়েছেন। তবে জাতীয় পরিচয় হাতে কেন্দ্রে গিয়ে টিকা না নিয়েই ফিরে গেছেন অনেকে। টিকাকেন্দ্রগুলোতে স্বাস্থ্যবিধিও ছিল উপেক্ষিত। টিকা নিতে আসা ব্যক্তিদের সারিতে নির্দিষ্ট শারীরিক দূরত্ব বজায় ছিল না।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়