২৪ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১০:৩২, ৫ অক্টোবর ২০২০

আপডেট: ১৬:২৫, ৫ অক্টোবর ২০২০

নারীকে বিবস্ত্র করে নির্যাতন, না’গঞ্জ থেকে দেলোয়ার গ্রেফতার

নারীকে বিবস্ত্র করে নির্যাতন, না’গঞ্জ থেকে দেলোয়ার গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নোয়াখালীর বেগমগঞ্জে এক নারীকে বিবস্ত্র করে নির্মম নির্যাতনের ঘটনায় স্থানীয় দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে অস্ত্রসহ নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করেছে ব়্যাব৷ রোববার (৪ অক্টোবর) দিবাগত রাতে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়৷ বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্ণেল আশিক বিল্লাহ৷

তিনি জানান, গত রাতে নারায়ণগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে দেলোয়ারকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়৷ দেলোয়ার নারায়ণগঞ্জে অবস্থান করছে খবর পেয়ে এ অভিযান পরিচালনা করা হয়৷ এই ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি দেলোয়ার বাহিনীর বাদলকেও গ্রেফতার করেছে ব়্যাব৷ তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হবে৷

এ তথ্য নিশ্চিত করে র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্ণেল খন্দকার সাইফুল আলম বলেন, দেলোয়ারকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড থেকে রাত ২ টা থেকে আড়াইটার মধ্যে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

গত ২ সেপ্টেম্বর রাতে বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নের খালপাড় এলাকায় ওই নারীকে বিবস্ত্র করে নির্যাতন করে দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার, বাদল, কালাম ও আবদুর রহিমসহ ৫ তরুণ। ঘটনার ৩২ দিন পর রবিবার (৪ অক্টোবর) দুপুরে নির্যাতনের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। এ ঘটনায় রবিবার রাতেই দুটি মামলা হয়েছে।

ভিডিও চিত্রে দেখা যায়, নির্যাতনকারীরা ওই গৃহবধূর পোশাক কেড়ে নিয়ে তার বিরুদ্ধে কিছু একটা বলতে থাকে। তিনি প্রাণপণে নিজেকে রক্ষার চেষ্টা করেন এবং হামলাকারীদের ‘বাবা’ ডাকেন, তাদের পায়ে ধরেন। কিন্তু, তারা ভিডিও ধারণ বন্ধ করেনি। বরং হামলাকারীদের একজন তার মুখমণ্ডলে লাথি মারে ও পা দিয়ে মুখসহ শরীর মাড়িয়ে দেয়। এরপর একটা লাঠি দিয়ে মাঝে মাঝেই আঘাত করতে থাকে। এ সময় ঘটনাটি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার উল্লাস প্রকাশ করে ‘ফেসবুক’ ‘ফেসবুক’ বলে চেঁচায় আরেকজন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়