১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৫৩, ২০ জুন ২০২১

আপডেট: ২১:৫৩, ২০ জুন ২০২১

নাসিক ১৮নং ওয়ার্ডে আরসিসি রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

নাসিক ১৮নং ওয়ার্ডে আরসিসি রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮নং ওয়ার্ডে নিতাইগঞ্জ থেকে ভগবানগঞ্জ রোড পর্যন্ত আরসিসি রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করেছেন প্যানেল মেয়র আফরোজা হাসান বিভা। এসময় তিনি সকলের কাছে মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর সুস্বাস্থ্য ও মঙ্গল কামনায় দোয়া চেয়েছেন।

রোববার (২০ জুন) এ কাজের উদ্বোধন করেন প্যানেল মেয়র আফরোজা হাসান বিভা ও ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্যানেল মেয়র আফরোজা হাসান বিভা বলেন, মাননীয় মেয়র অত্র এলাকায় বিভিন্ন সময়ে জলাবদ্ধতার কারণে এই রাস্তা ও ড্রেন নির্মাণের জন্য জাইকার অর্থায়নে কাজের অনুমোদন দিয়েছেন। এর ফলে অত্র এলাকার জলাবদ্ধতা সমস্যার সমাধান হবে। রাস্তা ও ড্রেনের মধ্যে যেন পলিথিনসহ বাসা বাড়ির অব্যবহৃত জিনিস ফেলা না হায় সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। জলাবদ্ধতা দূরীকরণে রাস্তা ও ড্রেনের ভিতর পলিথিনসহ কঠিন বর্জ্য ফেলা বন্ধ করতে হবে। এছাড়াও যে সমস্ত মিল কর্তৃপক্ষ রাস্তা ও ড্রেনের মধ্যে বর্জ্য ফেলে পানির প্রবাহ বন্ধ করেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও বলেন, মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ইতোমধ্যে নিতাইগঞ্জ থেকে ভগবানগঞ্জ রোড এলাকার পানি সরবরাহ লাইনে ছিদ্রসহ যেসকল ত্রুটিবিচ্যুতি রয়েছে তা নিরসনের জন্য নির্বাহী প্রকৌশলীকে নির্দেশনা প্রদান করেছেন। জাইকার অর্থায়নে প্রায় ১ কোটি ২০ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত আরসিসি রাস্তা ও ড্রেনটি সম্পন্ন হলে এলাকাবাসী জলাবদ্ধতা থেকে রেহাই পাবে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়