২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:০৯, ২৪ জুন ২০২২

আপডেট: ২২:১০, ২৪ জুন ২০২২

নেত্রী কাজের মূল্যায়ন করে পুরস্কৃত করেন: আনোয়ার হোসেন

নেত্রী কাজের মূল্যায়ন করে পুরস্কৃত করেন: আনোয়ার হোসেন

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রশাসক ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, বর্তমান জেলা পরিষদ আগের মতই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পরিচালনা করা হচ্ছে। তারই উন্নয়নের ধারাবাহিকতায় জেলা পরিষদ সকল স্থানে উন্নয়নের কাজ করে যাচ্ছে। দীর্ঘ বছরের জেলা পরিষদকে নারায়ণগঞ্জবাসীর কাছে তুলে ধরতে পেরেছি, সেটাই আমার স্বার্থকতা। নেত্রী আমাকে চেয়ারম্যান পদের সেই কাজের মূল্যায়ন করে আবারো জেলা পরিষদের প্রশাসক নিয়োগ দিয়েছেন। তার কাছে আমি কৃতজ্ঞ, তিনি জনপ্রতিনিধিদের কাজের মূল্যায়ন করে পুরস্কৃত করেন। এই মুসলিম একাডেমীর পরিচালনা পর্ষদ জেলা পরিষদের কাছে তাদের ২য় তলা ছাদ সহ বিভিণœ সমস্যা তুলে ধরে আবেদন করে ছিলেন। সেই পরিপ্রেক্ষিতে আজ জেলা পরিষদের অর্থায়নে মুসলিম একাডেমীর অপুর্ন্য কাজের ভিত্তিপ্রস্তুর উদ্বোধন করা হলো।

আনোয়ার আরো বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের দোয়া করবেন। তিনি যেন আগামী দিনগুলোতে আরো দেশের উন্নয়নের কাজে সম্পৃক্ত থাকতে পারে। প্রধানমন্ত্রীর সাহসী ভূমিকায় বিশ্বকে তাক লাগিয়ে আজ নিজেদের অর্থায়নে স্বপ্নের পদ্মা সেতু নির্মাণ শেষে উদ্বোধন করবেন। আসলেই কি শেখ হাসিনা কথায় নয় কাজের বিশ্বাসী, সেটা তিনি আবারো দেশবাসীর কাছে প্রমাণ করলেন। আপনারা আমরা সকলের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা করি। তিনিই মানুষের কল্যাণে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন, আগামীতেও তিনিই আমাদের উন্নয়নের রূপকার হয়ে থাকুক।

শুক্রবার (২৪ জুন) বাদ আসর জেলা পরিষদের ১০ লাখ টাকার অর্থায়নে মাসদাইর বাজারে মুসলিম একাডেমীর ২য় তলা কাজ সম্পন্ন করার ভিত্তিপ্রস্তর স্থাপন কালে তিনি একথা বলেন।

উপস্থিত ছিলেন, মুসলিম একাডেমীর সভাপতি খোরশিদ আলম, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম খান, নির্বাহী সদস্য মোহাম্মদ আলী ভূইয়া, নির্বাহী পরিচালক খসরু নোমান, আবুল কালাম আজাদ ও সাইফুল ইসলাম প্রমুখ

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়