২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২৩:২৩, ১১ আগস্ট ২০২১

আপডেট: ১৮:০১, ১২ আগস্ট ২০২১

পরীমনি-পিয়াসা কান্ডে নারায়ণগঞ্জের এক ব্যবসায়ী!

পরীমনি-পিয়াসা কান্ডে নারায়ণগঞ্জের এক ব্যবসায়ী!

প্রেস নারায়ণগঞ্জ: চিত্রনায়িকা পরীমনি ও মডেল ফারিয়া মাহবুব পিয়াসাকে গ্রেফতারের পর তাদের বিষয়ে তদন্ত করতে গিয়ে নারায়ণগঞ্জের এক প্রভাবশালী ব্যবসায়ীর নাম পেয়েছে আইনশৃঙ্খল বাহিনী। তদন্তে পাওয়া তথ্য খতিয়ে দেখছেন তারা। আইনের আওতায় আসতে পারেন ওই ব্যবসায়ী। জিজ্ঞাসাবাদ করা হতে পারে তাকে। ওই ব্যবসায়ীর বাড়ি রূপগঞ্জে বলে জানা গেছে।

গত ১ আগস্ট রোববার রাতে রাজধানীর বারিধারার বাসায় অভিযান চালিয়ে মডেল ফারিয়া মাহবুব পিয়াসাকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা বাহিনী। প্রতারণা ও ব্ল্যাকমেইলিং এর অভিযোগে গ্রেফতার পিয়াসার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধারের করা জানায় আইনশৃঙ্খলা বাহিনী। পরে ওই রাতেই গ্রেফতার করা হয় মডেল মৌ আক্তারকে। এরপর ৪ আগস্ট সন্ধ্যায় ঢালিউডের আলোচিত ও জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনিকে আটক করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন। তার বাসা থেকেও মাদক উদ্ধারের কথা জানায় র‍্যাব।

পরীমনি ও পিয়াসাকে গ্রেফতারের পর রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে আইনশৃঙ্খলা বাহিনী। তাদের জিজ্ঞাসাবাদ ও তথ্য-প্রযুক্তির মাধ্যমে পাওয়া তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জের এক প্রভাবশালী ব্যবসায়ীর নাম এসেছে বলে জানা গেছে। তিনি মডেল পিয়াসার ঘনিষ্ঠ হিসাবে পরিচিত ছিলেন।

এ প্রসঙ্গে তদন্তকারী সংস্থা পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) প্রধান অতিরিক্ত আইজিপি ব্যারিস্টার মাহবুবুর রহমান গত মঙ্গলবার সাংবাদিকদের বলেন, পরীমনি ও পিয়াসাকে জিজ্ঞাসাবাদে অনেকের নাম আসছে। যাদের মধ্যে কয়েকজনকে চিঠি দিয়ে ডাকা হচ্ছে। এদের কেউ কেউ এ মামলার সাক্ষী হতে পারেন। তবে যাদের চিঠি দেওয়া হচ্ছে না, তাদের আতঙ্কের কিছু নেই।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়